বলিউড

‘জামা খুলে প্রচারে থাকার দরকার আমার নেই’

‘জামা খুলে প্রচারে থাকার দরকার আমার নেই’ - West Bengal News 24
নিয়া শর্মা

হিন্দি টিভি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। প্রায় প্রতিদিনই নিজের ছবি ও ভিডিও আপলোড দিতে দেখা যায় তাকে। খোলামেলা পোশাকের জেরে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এর মুখে পড়েন এই অভিনেত্রী।

অনেকেই নিয়ার পোশাক নিয়ে বিদ্রূপ করে। কেউ কেউ কটূক্তি করতেও ছাড় দেন না। এমনকি ইনস্টাগ্রামে তাকে ধর্ষণের হুমকিও দেয়া হয়েছিলো।

সম্প্রতি ‘দো ঘুঁট মুঝে ভি’ গানে উষ্ণতা ছড়িয়েছেন ‘এক হাজারো মে মেরি বেহেনা হ্যায়’ খ্যাত এই টেলিভিশন তারকা। এ নিয়েও তাকে বাজে মন্তব্য শুনতে হয়েছে।

‘জামা খুলে প্রচারে থাকার দরকার আমার নেই’ - West Bengal News 24

আরও পড়ুন : সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন নুসরাত

সংবাদমাধ্যমকে নিয়া জানান, ‘পোশাকের জন্য আমাকে নিয়ে কোনওদিন মানুষ ভালো কিছু বলেনি। আমি সেটা মেনেও নিয়েছি। এমনও বলা হয়েছে, সংবাদের শিরোনামে থাকতে আমি জামাকাপড় খুলেছি! আরে ভাই এগুলো কোথা থেকে আসে? আমি দশ বছর ধরে যথেষ্ট কাজ করেছি এবং আমি যথেষ্ট ফেমাস। তাই জামা খুলে প্রচারে থাকার দরকার আমার নেই। এটা মানুষজনকে বুঝতে হবে।’

তিনি আরও বলেন, ‘তারা আমাকে কটাক্ষ করেছে, নগ্ন বলেছে, আরও অনেক অশ্লীল শব্দ ব্যবহার করেছে। মানুষ আমার পেছনে সমালোচনা করে। আমি কেমন পোশাক পরি তা নিয়ে আলোচনা করে। এটা আমার ব্যক্তিগত পছন্দ- তারা কেন এটা বুঝতে চায় না?’

উল্লেখ্য, ‘এক হাজারো মে মেরি বেহেনা হ্যায়’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন নিয়া শর্মা। এরপর ‘জামাই রাজা’, ‘ইশক মে মরজাওয়ান’, ‘নাগিন’সহ ছোটপর্দার একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে তাকে। এছাড়া টিভি রিয়েলিটি শোতেও এখন নিয়মিত মুখ নিয়া।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button