বলিউড

এবার কাকে ‘লাভ ইউ’ বললেন জাহ্নবী

Janhvi Kapoor : এবার কাকে ‘লাভ ইউ’ বললেন জাহ্নবী - West Bengal News 24

বলিউড অভিনেত্রী ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের ( Janhvi Kapoor )  ইনস্টা স্টোরি চোখ টেনেছে অনেকেরই। প্রকাশ্যেই ভালোবাসা জাহির করলেন কাপুর পরিবারের মেয়ে। আর যা দেখে নেট-নাগরিকদের মনে প্রশ্ন জাগছে, ব্যাপারটা কী!

বন্ধু অক্ষত রাজনের (Akshat Rajan) সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ‘ধড়ক’ নায়িকা। লিখলেন, ‘পৃথিবীর সব থেকে ভালো মানুষকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আই লাভ ইউ।’

অক্ষত রাজনের সঙ্গে জাহ্নবীর সম্পর্কে থাকার গল্প চলে আসছে অনেকদিন ধরেই। বলিউডে তখন সবে ক্যারিয়ার শুরু করেছেন তিনি। সেসময় জাহ্নীর জন্মদিনে নিজেদের একটি ছবি পোস্ট করেন অক্ষয় তার সোশ্যাল ওয়ালে। লেখেন, হ্যাপি বার্থ ডে।

আরও পড়ুন : বড় খবর! অভিনেতা সোনু সুদের অফিসে আচমকা আয়কর দফতর, নেপথ্যে কারণ কী?

সঙ্গে হার্ট ইমোজি। যদিও পরে সাক্ষাৎকারে জাহ্নবী বলেছিলেন তার আর অক্ষয়ের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। তারা ছোটবেলা থেকে বন্ধু, বেস্ট ফ্রেন্ড। সঙ্গে জানিয়েছেন অক্ষয় পাপারাৎজিদের ভয়ে জাহ্নবীর সঙ্গে হ্যাঙ্গ আউট করতেও ভয় পায়।

Janhvi Kapoor : এবার কাকে ‘লাভ ইউ’ বললেন জাহ্নবী - West Bengal News 24

এরপর জাহ্নবীর নাম জড়ায় ইশান খট্টরের সঙ্গে। ‘ধড়ক’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন জাহ্নবী আর ইশান। এমনকী, শহীদ ‘কফি উইথ করণ’-এ এসে ফাঁস করেছিল ইশান কতটা পাগল জাহ্নবীর জন্য।

তবে মাঝে শোনা গিয়েছিল আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা জুটি। ক্যারিয়ারের খাতিরেই নাকি ছেড়েছেন একে-অপরকে।

আরও পড়ুন ::

Back to top button