জলপাইগুড়ি

রাজগঞ্জে পাচারের পথে বাজেয়াপ্ত ১৬ লক্ষ টাকার ব্রাউন সুগার, গ্রেফতার ৩ পাচারকারী

রাজগঞ্জে পাচারের পথে বাজেয়াপ্ত ১৬ লক্ষ টাকার ব্রাউন সুগার, গ্রেফতার ৩ পাচারকারী - West Bengal News 24

বেশ কিছুদিন ধরেই উত্তরবঙ্গে মাদক পাচার নিয়ে নজর রেখেছে প্রশাসন। পুলিশের চোখে ধুলো দিয়ে ক্রমাগত পাচার হয়ে যাচ্ছে নিষিদ্ধ ড্রাগ। যার তদন্তে নেমে বেশ কিছু লিঙ্ক পায় প্রশাসন। তেমনই এক বড়সড় সাফল্য পেয়েছে স্পেশাল টাস্ক ফোর্স।

মাদক পাচারকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ফের বড়সড় সাফল্য পেয়েছে স্পেশাল টাক্স ফোর্স। পাচারের পথে উদ্ধার ১৬ লক্ষ টাকার ব্রাউন সুগার। গ্রেফতার ৩ পাচারকারী। গত শুক্রবার গভীর রাতে এসটিএফ আধিকারিকদের কাছে খবর আসে একটি বেসরকারি বাসে করে অসম থেকে কলকাতায় পাচার করা হচ্ছে নিষিদ্ধ মাদক।খবর পেয়েই রাজগঞ্জ টোল প্লাজার কাছে ওঁত পেতে বসেছিল রাজগঞ্জ থানার পুলিশ ও স্পেশাল টাক্স ফোর্সের একটি বিশাল টিম।

আরও পড়ুন : গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৭২৮ জন, বাড়ল করোনাজয়ীর সংখ্যা

এরপর নির্দিষ্ট নম্বরের বাস আসতেই বাসটিকে দাঁড় করিয়ে তল্লাশি চালাতেই উদ্ধার হয় ১ কিলো পরিমান ব্রাউন সুগার। যার বাজার মূল্য ১৬ লক্ষ টাকা বলে জানা গিয়েছে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। এরা হলেন সাদ্দাম আলী, আলিমুদ্দিন রহমান এদের দুজনের বাড়ি অসমে এবং অন্য একজন জসিম আনসারী। তার বাড়ি উত্তর প্রদেশে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ধৃতদের আজ জলপাইগুড়ি আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button