বলিউড

রিয়াকে সপ্তাহে ৩৫ লাখ রুপির প্রস্তাব

Rhea Chakraborty : রিয়াকে সপ্তাহে ৩৫ লাখ রুপির প্রস্তাব - West Bengal News 24

বলিউড সুপারস্টার সালমান খানের সঞ্চালনায় অক্টোবর থেকেই শুরু হতে যাচ্ছে ভারতের সবচেয়ে বড় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর ১৫ তম সিজন।শোনা যাচ্ছে যে, এবার নাকি বিগ বসে দেখা যাবে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়াকে নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। তিনি যদি এই শোয়ে অংশ নেন তাহলে প্রথম থেকেই টিআরপি যে বেশ উপরের দিকেই থাকবে, তাই মনে করছেন অনেকেই। ভারতীয় এক সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে, বিগ বস-এর নির্মাতারা এ নিয়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে কথাবার্তা বলছেন।

আরও পড়ুন : প্রকাশ্যে এলো ‘পাঠান’ ও ‘টাইগার থ্রি’ মুক্তির তারিখ

এমনকি অভিনেত্রীকে তারা বড় অঙ্কের পারিশ্রমিক দিতেও রাজি। এমনকি রিয়াকে যে পরিমাণ পারিশ্রমিকের প্রস্তাব দেয়া হচ্ছে তা বিগ বসের ইতিহাসের সবচেয়ে বেশি। শোনা যাচ্ছে, প্রতি সপ্তাহে তাকে অফার করা হয়েছে ৩৫ লাখ রুপি। যা বিগ বসের ইতিহাসে বিরল। বিগ বসের ঘরে কোন সদস্য কত রুপি পাচ্ছেন তা নিয়ে চর্চা বরাবরের। বিগ বসের ৯ নম্বর সিজনে রিমি সেনের উপার্জন নাকি ছিল ২ দশমিক ২ কোটি রুপি।

শোনা যায়, সদ্য প্রয়াত সিদ্ধার্থ শুক্লা প্রতি সপ্তাহে পেতেন ১৮ থেকে ২০ লাখ রুপি। আর রেশমি দেশাই নাকি পেতেন ২০ থেকে ২২ লাখ রুপি। তবে এখন দেখার বিষয় শেষ পর্যন্ত রিয়া এই শোয়ে যোগ দেন কিনা।

গত মাসের শেষ সপ্তাহের মুক্তি পায় রিয়া অভিনীত সিনেমা ‘চেহরে’। এতে মূখ্য দুই চরিত্রে ছিলেন, অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি।

আরও পড়ুন ::

Back to top button