ক্রিকেট

ধোনি ধামাকা! ভারতীয় দলের মেন্টর হতে কোনও পারিশ্রমিকই নেবেন না ধোনি

MS Dhoni : ধোনি ধামাকা! ভারতীয় দলের মেন্টর হতে কোনও পারিশ্রমিকই নেবেন না ধোনি - West Bengal News 24

এই কারণেই এম এস ধোনি (MS Dhoni) ব্যতিক্রম। তাঁর মাথায় কী চলে, কেউ টের পায় না। তাঁর স্বার্থের সংঘাত নিয়ে যখন সম্প্রতি প্রশ্ন উঠতে শুরু করে সেইসময় ভাবা গিয়েছিল মাহি হয়তো দায়িত্ব ছেড়ে দেবেন। তাঁর নামে অভিযোগ ছিল, তিনি চেন্নাই সুপার কিংসের নেতা হয়ে আবার জাতীয় দলের মেন্টর হন কিভাবে।

অথচ বিসিসিআই-র তরফ থেকে একটি বার্তায় জানানো হয়েছে, ধোনি আসন্ন টোয়েন্টি ২০ বিশ্বকাপে মেন্টর হওয়ার জন্য কোনও পারিশ্রমিক নেবেন না। অর্থের বিনিময়ে তিনি দেশ সেবা করবেন না, জানিয়ে দিয়েছেন প্রাক্তন বিশ্বজয়ী ভারত অধিনায়ক।

আরও পড়ুন : বিশ্বকাপে ক্রিকেটাররা করোনা আক্রান্ত হলে যা করবে আইসিসি

ধোনির এই মেন্টর হওয়া নিয়ে আপত্তি জানিয়েছিলেন মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রাক্তন সদস্য সঞ্জীব গুপ্তা। এমনকি ধোনির বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগও তুলেছিলেন। কিন্তু বোর্ড সচিব জয় শাহ জানিয়ে দিলেন, টিম ইন্ডিয়ার মেন্টর হওয়ার পিছনে কোনও স্বার্থই ধোনির নেই। তিনি বিনা পয়সায় নিজের শ্রম দেবেন।

দলকে তাতানো থেকে শুরু করে পিচ বুঝে স্ট্র্যাটেজি তৈরি, সিচুয়েশন রিডিং- সবেতেই থাকবেন ধোনি, সবেতেই গুরুত্ব পাবে তাঁর মতামত। ধোনি থাকলে জুনিয়র ক্রিকেটাররা খুব সহজে নিজেদের কাজটি করতে পারবেন, সেটাই বিশ্বাস বোর্ডের। তাঁর সঙ্গে তরুণ ক্রিকেটারদের দাদা-ভাইয়ের সম্পর্ক, তাই ধোনিকে বোঝানো হয়েছে দেশের স্বার্থে আপনাকে দরকার।

সুত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button