ঝাড়গ্রাম

‘সেফ ড্রাইভ সেভ লাইফ’-এর সচেতনামূলক প্রচারে প্রথম রতনপুর মহিলা সর্বজনীন

স্বপ্নীল মজুমদার

‘সেফ ড্রাইভ সেভ লাইফ’-এর সচেতনামূলক প্রচারে প্রথম রতনপুর মহিলা সর্বজনীন - West Bengal News 24

ঝাড়গ্রাম: ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’-এর সচেতনামূলক প্রচারে উল্লেখযোগ্য ভূমিকার জন্য তিনটি সর্বজনীন দুর্গাপুজো কমিটিতে শুক্রবার ২৫ হাজার টাকার চেক ও ট্রফি দিয়ে পুরস্কৃত করল ঝাড়গ্রাম জেলা পুলিশ। এদিন জেলা পুলিশের সভাঘরে এক অনুষ্ঠানে প্রতিটি কমিটিকে ২৫ হাজার টাকার চেক তুলে দেন জেলা পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ।

এসপি জানান, দুর্গা পুজোর সময়ে ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ নিয়ে উল্লেখযোগ্য সচেতনতা প্রচারের জন্য বিনপুরের রতনপুর মহিলা সর্বজনীন, ঝাড়গ্রাম জেলা মহিলা আবাসিক বৃন্দ ও ঘোড়াধরা সর্বজনীন পুজো কমিটিকে পুরস্কৃত করা হয়েছে। ওই অনুষ্ঠানে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কল্যাণ সরকার, ডিএসপি (ট্রাফিক) মিহির নস্কর প্রমুখ।

‘সেফ ড্রাইভ সেভ লাইফ’-এর সচেতনামূলক প্রচারে প্রথম রতনপুর মহিলা সর্বজনীন - West Bengal News 24

রতনপুর মহিলা সর্বজনীনের সম্পাদক জ্যোৎস্না করণ দণ্ডপাট বলেন, ‘‘এলাকাবাসীকে সচেতন করার পুরস্কার পেয়ে খুবই ভাল লাগছে। এবার থেকে এলাকায় নিরন্তর প্রচার চালানো হবে।’’

আরও পড়ুন : পদ হারিয়েও তৃণমূল ছাত্রনেতার সামাজিক কর্মসূচি

পুলিশের নিরন্তর প্রচার ও ধর পাকড়ের পরেও একাংশ বাইক আরোহী হেলমেট পরেন না। পথের আইন ভাঙেন। রাস্তায় নির্দিষ্ট গতিবেগের নিয়ম মানেন না অনেক চালক। তার ফলে দুর্ঘটনা ঘটে। মৃত্যুর ঘটনাও ঘটে যায়। তাই বিভিন্ন পুজো কমিটি ও সামাজিক সংগঠন গুলির মাধ্যমেও সচেতনতা প্রচার চালানো হচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button