বলিউড

স্বাভাবিক জীবনই রিয়ার কাছে এখন ‘স্পেশাল’

Rhea Chakraborty : স্বাভাবিক জীবনই রিয়ার কাছে এখন ‘স্পেশাল’ - West Bengal News 24

প্রেমিক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার প্রায় দেড় বছরের ঝড়-ঝাপটা, তর্ক-বিতর্ককে সঙ্গী করেই কামব্যাক হলো রিয়া চক্রবর্তীর। সম্প্রতি তারকাখচিত এক বিয়ে বাড়ির অংশ হলেন বাঙালি অভিনেত্রী। সেখানে দেখা হলো বলিউডের অনেকের সঙ্গে।

ডিজাইনার পোশাকে সেজেছিলেন রিয়া। সেই সাজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তার উপলব্ধি, ‘স্বাভাবিকতার এই অনুভূতি চমৎকার। কখনো বুঝিনি স্বাভাবিকতা এতটা স্পেশাল অনুভব করাতে পারে।’

রিয়া ‘স্বাভাবিক জীবন’ বলতে লকডাউনের নিউ নরমাল নাকি ব্যক্তিগত জীবনের ঝড়কে বুঝিয়েছেন তা খোলসা করেননি। তবে মন্তব্যের ঘরে ইন্ডাস্ট্রির বন্ধুদেরই লিখতে দেখা যায়, ‘মিষ্টি মেয়ে, সময় সবকিছু ঠিক করে দেয়।’

আরও পড়ুন : বরকেও চাই, প্রেমিককেও চাই!

গত সপ্তাহেই বিয়ে সারলেন আনুশকা রঞ্জন ও আদিত্য শীল। আলিয়া ভাটের প্রিয় বন্ধু আনুশকা। রিয়ারও বন্ধু। সেই বিগ ফ্যাট ওয়েডিংয়ে প্রায় প্রতিদিনই নতুন নতুন পোশাকে দেখা গেল তাকে।

গত বছর সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই রিয়া ছিলেন লাইমলাইটে। পানি গড়িয়েছিল অনেক দূর। রিয়া ও ভাই শৌভিক– দুজনই মাদক মামলায় হাজতবাস করেছেন। এর মধ্যে শৌভিকের হাজতবাসের সময় ছিল রিয়ার থেকে বেশি। কিন্তু সে সব এখন অতীত। মাস কয়েক আগেই মুক্তি পেয়েছে রুমি জাফরির ছবি ‘চেহরে’। এই ছবিতে স্বল্প পরিসরে অভিনয় করেছেন রিয়া। বক্স অফিসে যদিও সেই ছবি হিট হয়নি।

শোনা যায়, বিগ বসের ১৫তম সিজনে অংশ নেওয়ার জন্য রিয়ার কাছে গিয়েছিল মোটা টাকার প্রস্তাব। কিন্তু তিনি নাকি রাজি হননি। বিতর্কিত জীবনকে বিগ বসের বাড়িতে আরও বিতর্কিত না বানানোর জন্যই নাকি রিয়া পিছিয়ে গিয়েছিলেন ওই টাকার প্রলোভন সত্ত্বেও।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button