বলিউড

বিয়ে করলেন প্রয়াত সুশান্তের প্রেমিকা অঙ্কিতা!

বিয়ে করলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত রাজপুতের এক সময়ের প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। অনেকটা গোপনেই বিয়ে করছেন তিনি!

অঙ্কিতার বর ভিকি জৈনের ইনস্টাগ্রাম প্রোফাইলের দু’টি ছবি ভাইরাল হতেই চর্চা শুরু হয়।

একটি ছবিতে দেখা গেছে, দরজার সামনে নাচের ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন ভিকি-অঙ্কিতা। মাথায় তাদের ‘মুন্ডাভালিয়া’।
অঙ্কিতার মায়ের ইনস্টাগ্রাম প্রোফাইলেও বেশ কিছু ছবি দেখা গেছে! সেখানে দেখা যায়, অঙ্কিতার বাড়ি ফুল দিয়ে সাজানো। বিয়ের পোশাকেই অঙ্কিতা-ভিকি! পরিবারের অনেকেই উপস্থিত রয়েছেন অনুষ্ঠানে।

অনুরাগীদের ধারণা হয়েছে, এই যুগল মারাঠি রীতিতে বিয়ে করেছেন। কথা ছিল, গিয়ায় বসবে বিয়ের আসর! কিন্তু এবার কী তবে বাড়িতেই সেরে ফেললেন বিয়েটা? কিন্তু ছবিগুলো বিয়ের আগের ফোটো সেশনের!

আরও পড়ুন: ভিকি-ক্যাটরিনার বিয়ে আজ!

মুম্বাইয়ে বিয়ের মৌসুম পড়তেই একাধিক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের পরে এবার ভিকি-অঙ্কিতার পালা। জানা গেছে, ১৪ ডিসেম্বর চার হাত এক হবে যুগলের।

মুম্বাইয়ে তিন দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দু’সপ্তাহ আগে থেকেই প্রাক-বিবাহ বিভিন্ন অনুষ্ঠানে মেতে উঠেছেন অঙ্কিতা এবং তার বর্তমান প্রেমিক ভিকি।

কয়েকদিন আগে নিজের বাড়িতে বান্ধবীদের সঙ্গে ‘ব্যাচেলরেট পার্টি’তে মেতেছিলেন অঙ্কিতা। তার পরে ভিকি এবং অঙ্কিতাকে মুম্বাইয়ের শহরে ঘুরে ঘুরে বিয়ের কার্ড বিতরণ করতে দেখা গিয়েছিল। তারা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছিলেন, ‘বিয়ের মাস শুরু হল সবেমাত্র

আরও পড়ুন ::

Back to top button