টলিউড

স্বস্তিকার প্রশ্ন ‘বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়?’

Swastika Mukherjee : স্বস্তিকার প্রশ্ন ‘বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়?’ - West Bengal News 24

বাস্তব জীবনেও সাহসী এবং প্রতিবাদী তিনি। নায়িকার সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে একাধিক নোংরা ইঙ্গিত দেওয়া মন্তব্য করেছেন বেশকিছু নেটিজেন। আর তাদের কঠিন জবাব দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

দু-দিন আগেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এক ঘোষণা দিয়েছিলেন। নায়িকার কুকুরপ্রীতি কারো অজানা নয়। পথকুকুরদের জন্য কিছু করার তাগিদ থেকেই জন্মদিনের মাসে নিজের পরা পোশাক এবং অ্যাকসেসারিস নিলামে তুলছেন তিনি। সেই মূল্য সরাসরি চলে যাবে নির্দিষ্ট কিছু এনজিও-তে। যারা সারাবছর রাস্তার কুকুরদের জন্য কাজ করে।

আরও পড়ুন : নিজেকে পাল্টালেন নুসরাত!

স্বস্তিকার এই উদ্যোগে যোগ দিয়েছে হয়েছে তাঁর মেয়ে অন্বেষাও। অন্বেষা নিজের বেশ কিছু বেল্ট নিলামের জন্য দিয়েছে। এই প্রয়াসকে যেমন সাধুবাদ জানাচ্ছেন বহু মানুষ, সমর্থনের জন্য এগিয়ে আসছেন তেমনই নিন্দুকদেরও অভাব নেই। কেউ কেউ শালীনতার মাত্রাও ছাড়িয়েছেন আক্রমণ করতে গিয়ে। কেউ বলছেন, বেশি দামে জিনিস বিক্রি করে ব্যবসা করছেন, কেউ আবার অভিনেত্রীর মেয়েকে নিয়েই কটূক্তি করছে।

স্বস্তিকার পোস্টে, তাঁর মেয়ের ছবিতে একজন মন্তব্য করেন- ‘১৯০০ টাকায় তো মেয়ে-সহ পেয়ে যাবো দিদি’। এই মন্তব্যের কঠিন জবাবে স্বস্তিকা লেখেন, ‘বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়? তোমরা কেনো? বিক্রিও করো? সেটা আবার সোশ্যাল মিডিয়াতে বলে নাম কিনছো! কী দারুণ ব্যাপার’।

নিউ মার্কেটে এই বেল্ট ১৫০ টাকায় পাওয়া যায়, এমন কটাক্ষের জবাবে স্বস্তিকা আক্ষেপে সুরে বলেন- ‘উনি ভাবছেন আমি আমার জিনিস বিক্রি করে নিজে লাভ করছি, বিজনেস করছি। বিষয়টা এর চেয়ে ভালোভাবে কীভাবে বোঝানো সম্ভব আমার জানা নেই…. চ্যারিটি মানে বিজনেস নয় এটা উনি বুঝতে পারছেন না’।

আরও পড়ুন ::

Back to top button