বলিউডসংগীত

প্রেম করছেন গুরু-নোরা, গোয়ায় কাটাচ্ছেন একান্ত সময়!

Guru Randhawa and Nora Fatehi : প্রেম করছেন গুরু-নোরা, গোয়ায় কাটাচ্ছেন একান্ত সময়! - West Bengal News 24

বলিউডে নতুন আরেকটি প্রেমের আভাস পাওয়া মিলল। ভালোবাসায় মজেছেন সময়ের সেরা নৃত্যশিল্পী নোরা ফাতেহি ও সংগীতশিল্পী গুরু রানধাওয়া।

গোয়া সমুদ্র সৈকতে তাদের একান্ত সময় কাটাতেও দেখা গেছে। যদিও আগে থেকেই গুঞ্জন ছিল নোরা প্রেম করছেন। এবার বোধ হয় সত্যি হতে যাচ্ছে।

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নোরা ও গুরুর ছবি ভাইরাল হয়। এতে দেখা যায়, তারা সৈকতে হেঁটে বেড়াচ্ছেন। নোরার পরনে ছাই রঙা টপস ও কালো শর্টস। অন্যদিকে গুরু পরেছেন প্রিন্টেড শার্ট ও শর্টস। তাদের মুখে হাসি, অঙ্গভঙ্গিমায় ঘনিষ্ঠতার ইঙ্গিত।

প্রেমে মজেছেন সময়ের সেরা নৃত্যশিল্পী নোরা ফাতেহি ও সংগীতশিল্পী গুরু রানধাওয়া।

Guru Randhawa and Nora Fatehi : প্রেম করছেন গুরু-নোরা, গোয়ায় কাটাচ্ছেন একান্ত সময়! - West Bengal News 24

এ ছবি দেখে নেটবাসীর মনে নানা রকম প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। তবে কী প্রেমে পড়েছেন গুরু-নোরা? প্রশ্নের উত্তর এখনও অজানা। কারণ তাদের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়াই পাওয়া যায়নি।

উল্লেখ্য, নোরা ফাতেহি কানাডিয়ান অভিনেত্রী ও নৃত্যশিল্পী। তবে ক্যারিয়ার গড়েছেন বলিউডে। তার নাচের তালে দুলে উঠেছিল বলিউড। নানা কাঠখড় পুড়িয়ে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। ‘দিলবার’, ‘সাকি সাকি’, ‘গারমি’, ‘কুসু কুসু’সহ বেশ কিছু গানে কোমর দুলিয়ে বাজিমাত করেছেন নোরা।

অন্যদিকে গুরু রানধাওয়া ভারতের পাঞ্জাবি গায়ক। তার ‘হাই রেটেড গাবরু’, ‘লাগদি লাহোর’, ‘মেড ইন ইন্ডিয়া’, ‘সুট সুট’সহ অনেক সুপারহিট গান উপহার দিয়েছেন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button