টলিউড

কালো পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছোটপর্দার মাধ্যমে নিজের জীবন শুরু করলেও এখন তিনি বড়পর্দার পরিচিত মুখ।

ছোটপর্দার ধারাবাহিক ‘ওগো বঁধূ সুন্দরী’-র মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ ঘটে ঋতাভরীর। তিনি নিয়মিত থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৭ সালে বলিউডের জনপ্রিয় নায়ক আয়ুষ্মান খুরানার সাথে তিনি ‘ওরে মন’ নামক এক মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। মূলত তখন থেকেই নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য্য দিয়ে তিনি জাতীয় স্তরের দর্শকদের মন জয় করে নিয়েছিলেন।

তিনি আরো কয়েকজন তাবড় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে উল্লেখযোগ্য কিছু কাজ করেছেন। অভিনেত্রী কালকি কোয়েচলিনের সাথে তিনি শর্টফিল্ম ‘নেকেড’ (Naked)- এ অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

পরমব্রত চ্যাটার্জী ও অনুষ্কা শর্মা অভিনীত হিন্দি সিনেমা ‘পরী’-তে ঋতাভরী অভিনয় করেছেন। এছাড়া, অনুরাগ কাশ্যপ, রজত কাপুর, কুণাল করণ কাপুর প্রমুখের সঙ্গেও তিনি কাজ করেছেন। উল্লেখিত তথ্যগুলি ছাড়াও ঋতাভরী আরো অনেক কাজ করেছেন অভিনয় দুনিয়ায়।

আরও পড়ুন: মাথায় সিঁদুর দিয়ে চতুর্থ বিয়ে? যা বললেন শ্রাবন্তী!

অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ঋতাভরী ভীষণ জনপ্রিয়। তাঁর করা পোস্টসমূহ নেটদুনিয়ায় বেশিরভাগ সময়ই আলোড়ন ফেলে দিয়ে থাকে। ইনস্টাগ্রামে বর্তমানে তাঁর ফলোয়ার্স সংখ্যা ২.৭ মিলিয়ন পার করে ফেলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

সম্প্রতি তিনি নিজের এক ফটোশ্যুটের কিছু ছবি পোস্ট করেছিলেন। ছবিগুলিতে ঋতাভরী কালো ব্রা-লেট ও লেপার্ড প্রিন্টেড ফারের জ্যকেট পরে রয়েছেন। সাথে কানে রয়েছে সোনালী রঙের শিকল আকৃতির কানের দুল।

খোলা চুল ও মানানসই মেকআপে তাঁকে দুর্ধর্ষ দেখাচ্ছে। ছবির ক্যাপশনে তিনি এক চিতাবাঘের ইমোজি দিয়ে লিখেছেন,”গর্জন!” তাঁর এই মোহময়ী ছবি খুব দ্রুতগতিতে প্রবল ভাইরাল হয়েছে।

৪৬ হাজারের বেশি মানুষ তাঁর এই ছবিগুলি লাইক করেছেন, কমেন্ট সংখ্যা ছাড়িয়ে গেছে ৪০০। নেটিজেনদের অধিকাংশই কমেন্টবক্সে ঋতাভরীর সৌন্দর্য্যের প্রতি নিজেদের মুগ্ধতা জানিয়েছেন।

সুত্র: সংবাদ ২৪

আরও পড়ুন ::

Back to top button