বলিউড

স্তন বড় হওয়ায় বিপদে সায়ন্তনী, বডি শেমিং ও কাস্টিং কাউচ নিয়েও মুখ খুললেন

Sayantani Ghosh : স্তন বড় হওয়ায় বিপদে সায়ন্তনী, বডি শেমিং ও কাস্টিং কাউচ নিয়েও মুখ খুললেন - West Bengal News 24

অভিনেত্রী সায়ন্তনী ঘোষ টেলিভিশনের জনপ্রিয় মুখ। নাগিন শিবরঞ্জনীর মতো টেলি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে এই জায়গায় আসতে অনেকটাই স্ট্রাগল করতে হয়েছে সায়ন্তনীকে। বিশেষ করে নানা কটু কথা সহ্য করতে হয়েছে তাকে।

বডি শেমিং নিয়ে ফের সরব হলেন সায়ন্তনী। এর আগেও তিনি জানিয়েছেন কীভাবে তাকে নিজের বড় স্তনের জন্য সমালোচনার মুখোমুখি পড়তে হয়। এমনকি তার ব্রায়ের সাইজ জানতে চেয়ে ম্যাসেজ পাঠায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন, এটা আজকে, অভিনয়ে পা রাখার পর থেকে নয়, বরং ছোটবেলা থেকেই তার সঙ্গে হয়ে আসছে। আমার যতদূর মনে পড়ে, আমি টিনেজ থেকেই এই ধরনের কথা শুনে আসছি। একবার এক মহিলা আমায় বলেছিল, তোমার বুক তো সমান নয়, বেশ ভালো। অনেক বড়ই। তুমি অনেক সেক্স করেছ না?

আরও পড়ুন :: বাজে জিনিস পড়ে সময় নষ্ট করো না, ট্রল নিয়ে বাবা-মাকে মালাইকা

তিনি বলেন, আসলে অনেকেই ভাবেন তোমার স্তন বড় মানেই তুমি অনেক সেক্স করেছ। আর আমি তখন বুঝতামই না উনি ঠিক কী বলতে চাইছেন। কারণ আমি তখন ভার্জিন। আমি না এসব কথায় ভয় পেতাম। তোমার অজান্তেই এসব কথা মনে একটা ক্ষত তৈরি করে দিয়ে যায়।

মাসকয়েক আগে একটা বড় পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সায়ন্তনী এই নিয়ে যখন তাকে ‘আস্ক মি এনিথিং’ সেকশনে এক ব্যক্তি প্রশ্ন করেছিলেন স্তনের মাপ নিয়ে। লিখেছিলেন, ‘অনেক পুরুষই আছেন যারা জানতে চান মেয়েদের স্তনের মাপ। বাদ যান না নারীরাও! স্তন ছোট হোক বড়, তা নিয়ে চলে বডি শেমিং।

কাস্টিং কাউচ নিয়েও খোলামেলা কথা বলেছেন সায়ন্তনী। এক জনপ্রিয় প্রযোজক তাকে তার সঙ্গে সময় কাটাতে বলেছিলেন। প্রযোজক বলেছিলেন, পরস্পরকে জানতে আমাদের আরও বেশি করে সময় কাটানো উচিত।

সায়ন্তনীর কথায়, একসময় আমিও চুপ থেকেছি, যখন কোনো পুরুষ আমার স্তনের দিকে তাকিয়ে থেকেছে। কিন্তু অনেক হয়েছে। আমার মনে হয় মেয়েদের নিজেদের ভালোবাসার সময় এসেছে… বডি শেমিং করলে উচিত জবাব দিন, তা ছেলে হোক বা মেয়ে।

২০০৬ সালে ক্যারিয়ার শুরু করেন সায়ন্তনী ঘোষ৷ ছোট পর্দা থেকেই তার ক্যারিয়ার শুরু৷ ‘কুমকুম এক প্যায়ারা সা বন্ধন’-এ নজর কাড়েন তিনি৷ এরপর ‘নাগিন’, ‘বনু ম্যায় তেরি দুলহন’, ‘মহাভারত’ ধারাবাহিকে দেখা গেছে তাকে৷

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button