বলিউড

মডেলের সাথে লিভ-ইন সম্পর্কে জড়িয়ে আলোচনায় রণদীপ হুদা

Lin Laishram and Randeep Hooda Relation : মডেলের সাথে লিভ-ইন সম্পর্কে জড়িয়ে আলোচনায় রণদীপ হুদা - West Bengal News 24

বলিউডের হ্যান্ডসাম তারকা অনেক আছে, তবে চরিত্রের খাতিরে অনেক তারকাই সুদর্শনের ট্যাবু ভেঙেছেন। আর তেমনই একজন বলিউড অভিনেতা রণদীপ হুদা। বলিউডে তার জায়গা হয়েছে একটু একটু করে। বার বার নিজেকে প্রমাণ করতে তিনি ছুটে বেড়িয়েছেন বলিউডের একের পর এক নির্মাতার কাছে। তবে সেই লক্ষ্যমাত্রায় তিনি পৌঁছাতে না পারলেও বলিউডের ভালো স্থানে অবস্থা গড়তে পেরেছেন।

তবে এবার অভিনয় নয়, লিভ-ইন সম্পর্কে নিয়ে আলোচনায় এসেছেন। গণমাধ্যম থেকে প্রতিবেদনে বলা হয়েছে, মডেল-অভিনেত্রী লিন লাইশরামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণদীপ। গত আট মাস ধরে একসঙ্গে থাকছেন তারা। তাদের ঘনিষ্ঠ বন্ধুরাও বিষয়টি জানেন। এ নিয়ে কোনো লুকোচুরি করছেন না তারা। মনিপুরের মেয়ে লিন লাইশরাম। ‘ওম শান্তি ওম’, ‘রেঙ্গুন’, ‘ম্যারি কম’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। মডেল হিসেবেও তার খ্যাতি রয়েছে।

আরও পড়ুন :: অন্তরঙ্গ ভিডিও ফাঁস হলে ১৫১ কোটি টাকা আয় করেন এই নায়িকা!

তবে তাদের সম্পর্ক বা লিভ ইন নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি রণদীপ ও লিন। এ বিষয়ে এই অভিনেতার সঙ্গে যোগাযোগ করে গণমাধ্যম। তবে তিনি কোনো উত্তর দেননি। যদিও সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত পরস্পরের পোস্টে মন্তব্য করেন এই কথিত প্রেমিক জুটি।

‘হাইওয়ে’, ‘সর্বজিৎ’, ‘কিক’, ‘জান্নাত টু’, ‘জিসম টু’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন রণদীপ হুদা। এর আগে ২০১০ সালে অভিনেত্রী নীতু চন্দ্রার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেতা। তবে সেই সম্পর্ক টিকেছিল মাত্র তিন বছর। এরও আগে অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে রণদীপের প্রেমের গুঞ্জন শোনা গেছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button