ঝাড়গ্রাম

অরণ্যশহরকে নেশামুক্ত করতে প্রশাসনের দ্বারস্থ ঝাড়গ্রাম রিপোর্টারস্ ক্লাব

স্বপ্নীল মজুমদার

অরণ্যশহরকে নেশামুক্ত করতে প্রশাসনের দ্বারস্থ ঝাড়গ্রাম রিপোর্টারস্ ক্লাব - West Bengal News 24

ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম শহরে ব্রাউন সুগারের নেশার জলে জড়িয়ে পড়ছে কিশোর ও যুব সমাজের একাংশ। নেশাকে কেন্দ্র করে ঘটছে একের পর এক অপরাধের ঘটনা। এবার অরণ্যশহরকে নেশামুক্ত করার জন্য প্রশাসনিক হস্তক্ষেপের দাবি জানাল জেলার স্বীকৃতিপ্রাপ্ত সাংবাদিকদের সংগঠন ‘ঝাড়গ্রাম রিপোর্টারস্ ক্লাব’।

বৃহস্পতিবার ক্লাবে’র সভাপতি সুমন্ত সিনহা ও সম্পাদক অশোক ভট্টাচার্যের স্বাক্ষরিত আবেদনপত্র নিয়ে ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার, মহকুমা শাসক এবং পুরপ্রধানের সঙ্গে দেখা করে এ বিষয়ে উপযুক্ত পদক্ষেপ করার আবেদন জানান সাংবাদিক সংগঠনটির সদস্যরা। এছাড়াও ঝাড়গ্রামের জেলাশাসকের দপ্তরেও আবেদনপত্র জমা দেওয়া হয়।

আরও পড়ুন :: রাষ্ট্রপতির হাত থেকে পদ্মশ্রী সম্মান পেলেন জঙ্গলমহলের খেরওয়াল, ঝাড়গ্রামে খুশির হাওয়া

দোলের দিন শহরে এক নাবালকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় মাদকের নেশার প্রতিবাদ করায় ১২ নম্বর ওয়ার্ডের নৃপেন পল্লীতে আক্রান্ত হয়ে জখম হন এক যুব তৃণমূল নেতা। ক্লাবের সভাপতি সুমন্ত বলেন, ঝাড়গ্রাম শহরের জনজীবনে এবং যুব সমাজে এর ভয়ংকর প্রভাব পড়ছে। চিন্তায় রয়েছেন শহরের সাধারণ নাগরিকরাও। এজন্য দ্রুত প্রশাসনিক হস্তক্ষেপ জরুরি।

অরণ্যশহরকে নেশামুক্ত করতে প্রশাসনের দ্বারস্থ ঝাড়গ্রাম রিপোর্টারস্ ক্লাব - West Bengal News 24

প্রশাসনিক কর্তারা বিষয়টি নিয়ে দ্রুত পদক্ষেপের আশ্বাস দিয়েছেন। পুলিশ সুপার জানিয়েছেন, একাধিকবার রেইড করা হচ্ছে। মহকুমা শাসক জানিয়েছেন, বিষয়টি নিয়ে জনসচেতনতার প্রচার করা হবে। পুরপ্রধান কবিতা ঘোষ জানান, আগামী পুরবোর্ডের বৈঠকে বিষয়টি নিয়ে আলোচনা করে কাউন্সিলরদের নিয়ে ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন করে জনসচেতনতার উদ্যোগ নেওয়া হবে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button