বলিউড

দক্ষিণী সিনেমা দেখেন না এই অভিনেতা

দক্ষিণী সিনেমা দেখেন না এই অভিনেতা - West Bengal News 24

এখন দক্ষিণী সিনেমার জয়জয়কার। ‘পুষ্পা: দ্য রাইজ’, ‘ট্রিপল আর’ এবং সম্প্রতি মুক্তি পাওয়া ‘কেজিএফ-চ্যাপটার টু’ সিনেমার দাপটে অনেকটাই কোণঠাসা বলিউড।

তবে হিন্দি সিনেমার অভিনয়শিল্পীরা কিন্তু মোটেও এ বিষয়ে চিন্তিত নন। বরং সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা নওয়াজউদ্দিন জানান, দক্ষিণী সিনেমা দেখেন না তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে নওয়াজউদ্দিন অভিনীত ‘হিরোপান্তি-টু’। এতে আরো আছেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। ‘কেজিএফ-টু’ উন্মাদনার মধ্যে মুক্তি পেয়েছে এই সিনেমা। তাই দক্ষিণী সিনেমার বক্স অফিস সফলতা এই সিনেমাটিতে প্রভাব ফেলবে কিনা তা নিয়ে প্রশ্ন করা হয় এই অভিনেতাকে।

নওয়াজউদ্দিন বলেন, ‘সত্যি বলতে আমি কোনো দক্ষিণী সিনেমা দেখিনি। শুধু দক্ষিণের সিনেমা নয়, কোনো বাণিজ্যিক ঘরানার সিনেমাও দেখি না। ব্যস্ততাও আরো এর একটি কারণ। সিনেমা দেখার সময় খুব বেশি পাই না। তাই আমি এর সাফল্য নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।’

দক্ষিণী সিনেমা বলিউডকে ছাড়িয়ে যেতে পারে কিনা? প্রশ্নের উত্তরে নওয়াজউদ্দিন বলেন, ‘যখন কোনো কিছু সফল হয়, সবকিছু সেটি নিয়েই আলোচনা হয়। ধরুন, কোনো সিনেমা সফল হলো তখন ওই সিনেমার মতো চিত্রনাট্য নিয়ে তৈরি সিনেমার প্রস্তাব আসতে থাকে।

আমরা খুব দ্রুত প্রভাবিত হই। একই রকম চিত্রনাট্য, সংলাপ প্রত্যাশা করি। আমার কাছে এগুলো অদ্ভুত লাগে। এর সবচেয়ে ভালো দিক হলো, দর্শকরা প্রেক্ষাগৃহে আসা শুরু করেছেন। আমরা এখন শুধু তাদের ভালো কিছু উপহার দিতে পারি।’

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button