বলিউড

ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে পুরুষদের রাতের ঘুম কেড়েছেন এই ৫ অভিনেত্রী

এখন সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন ধরণের ওয়েব সিরিজ। তাদের গল্প ও অভিনয় মানুষের মন ছুঁয়ে গেছে। তবে তার মধ্যে সব থেকে বেশি জনপ্রিয় হয়েছে বোল্ড ও অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি। সম্পূর্ণ সিরিজ মানুষের পছন্দ না হলেও কিছু বোল্ড ও ঘাম ঝরানো সিনেই সম্পূর্ণ হিট হয়ে যায় সিরিজ গুলি। আজ আপনাদের এমন কিছু অভিনেত্রীর নাম বলবো যাদের চরিত্র গুলো ছিলো উষ্ণতায় পরিপূর্ণ ও কোনোদিন না ভোলার মতো। স্বল্প সময় ক্যামেরার সামনে থাকলেও দর্শকদের খুব সহজেই রাতের ঘুম কেড়ে নিতে পেরেছেন তারা।

১] কিয়ারা আদভানি (Kiara Advani) :


২০১৮ সালে ‘The Lust Stories’ মুক্তি পেয়েছিলো নেটফ্লিক্সের মাধ্যমে। যেখানে কিয়ারা আদবানিকে বোল্ড সিনে প্রথমবারের জন্য অভিনয় করতে দেখা গিয়েছিলো। সিনে তার যৌনতায় ভরা এক্সপ্রেশনের জন্য রাতারাতি ভাইরাল হয়ে ওঠেন তিনি। তখন যদিও তিনি নায়িকা হিসাবে ব্যাপক পরিচিতি পেয়ে গিয়েছিলেন। তবুও লাস্ট স্টোরিসের কারণে কিয়ারা সম্পূর্ণ দেশে পরিচিতি পান।

২] তৃধা চৌধুরী (Tridha Choudhury) :


ধারাবাহিক ও ওয়েব সিরিজে বেশ ভালোই অভিনয় করেছেন তৃধা। তবে ‘Ashram’ সিরিজে প্রথম ও দ্বিতীয় সিজনে তার বোল্ড অবতারে সবাইকে কার্যত বিপাকে ফেলে দিয়েছে। একের পর এক হট ও বোল্ড সিনের কারণে এখন ওয়েব সিরিজে তৃধার নাম ব্যাপকভাবেই বিখ্যাত হয়েছে।

৩] রাজশ্রী দেশপান্ডে (Rajshree Deshpande):


‘Sacred Games’ সিরিজে প্রায় সব চরিত্রর কথা মনে আছে সব্বার। যেখানে গনেশ গাইতোন্ডে অর্থাৎ নাওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui) -র স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছিলেন রাজশ্রী। সেখানেই সম্পূর্ণ খোলামেলা অবস্থায় প্রথমবার রাজশ্রী ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন। তার বোল্ড ও উষ্ণতা বাড়ানো যে সমস্ত সিন তা দেখে দর্শকদের কার্যত ঘাম ছুটেছিলো তা আর আলাদা করে বলে দিতে হবে না।

৪] রাশিকা দুগ্গাল (Rasika Duggal) :


‘Mirzapur’ সিরিজের বিনা ত্রিপাঠি অর্থাৎ রাশিকা দুগ্গাল -এর পরিচয় আলাদা করে দিতে হবে না। সেখানেই তার লাস্যময়ী ও ঘাম ঝরানো অভিনয় যা সকলকেই চমকে দিয়েছিলো। রাশিকা এখন ওয়েব সিরিজের মাধ্যমে বিখ্যাত হয়ে গেছে। অনায়েসেই তিনি প্রথম পাঁচ অভিনেত্রীর মধ্যে মধ্যে থাকবেনই।

৫] প্রিয়া ব্যানার্জী (Priya Banerjee ) :


বাঙালি মেয়ে প্রিয়া কিন্তু চুটিয়ে বলিউডে কাজ করছে। ‘Bekaaboo’ সিরিজের কাস্তিকে নিশ্চয়ই মনে আছে সবার। যেখানে একাধিক বেড সিনে সবাইকেই বেকায়দায় ফেলে দিয়েছিলো সে। সেই কাস্তির চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়া। যার দুর্দান্ত লাস্যময়ী অভিনয় আজ ও রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট।

আরও পড়ুন ::

Back to top button