বিচিত্রতা

ছবির মধ্যেই লুকিয়ে আছে একটি বিড়াল, দেখুন তো খুঁজে পান কি না

ছবির মধ্যেই লুকিয়ে আছে একটি বিড়াল, দেখুন তো খুঁজে পান কি না

নেটমাধ্যমে মাঝেমধ্যেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন ধরনের ধাঁধা। এটি সেই অর্থে ধাঁধা নয়, একটি বিড়ালের মজার কাণ্ড-কারখানার ছবি।

কয়েক দিন ধরেই নেটমাধ্যম টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে একটি ছবি। ছবিটি একটি ভারী যন্ত্রাংশের দোকানের। ছবিতে দেখা যাচ্ছে বেশ কয়েকটি তাকে সাজানো রয়েছে অনেকগুলি কাঠ কাটার যন্ত্র। কিন্তু সে সবের জন্য ছবিটি ভাইরাল হয়নি। হয়েছে কারণ ওই যন্ত্রগুলির মধ্যেই চুপিসারে লুকিয়ে রয়েছে একটি বিড়াল।

আরও পড়ুন :: ট্রাফিক নিয়ম ভাঙছে একটি গাড়ি, ছবিতেই রয়েছে উত্তর; খুঁজে পেলেন?

ছবিটি টুইট করেছেন আমেরিকার সাউথ ক্যারোলিনার বাসিন্দা মেরিসা এলিস। ছবিটি তাঁর হার্ডঅয়্যারের দোকানের। এলিস জানিয়েছেন, তিনি দু’টি বিড়াল পোষেন। নাম এমা ও ম্যাক্স। বিড়াল দু’টি মাঝেমধ্যেই দুষ্টমি করে লুকিয়ে পড়ে এ দিক-ও দিক। যে ছবিটি তিনি প্রকাশ করছেন সেই ছবিতেই লুকিয়ে আছে এমা।

ছবিটি প্রকাশের সঙ্গে সঙ্গেই হয়ে গিয়েছে ভাইরাল। ৬৫ হাজার মানুষ দিয়েছেন পছন্দের চিহ্ন। তবে ভাল করে খুঁটিয়ে দেখেও সেই বিড়ালটিকে খুঁজে পেতে নাজেহাল হচ্ছেন নেটাগরিকদের অনেকেই। মূলত রং ও আকারের দৃষ্টিভ্রমকে কাজে লাগিয়েই একেবারে নীচের তাকের ডান দিকে লুকিয়ে আছে বিড়ালটি। আর যাঁরা হাজার চেষ্টা করেও পাচ্ছেন না বিড়ালের হদিস, তাঁদের জন্য সবার শেষে রইল সমাধান।

ছবির মধ্যেই লুকিয়ে আছে একটি বিড়াল, দেখুন তো খুঁজে পান কি না

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button