সংগীত

“১ কোটি টাকা দিলেও বিয়ে বাড়িতে গাইব না”!

Singer KK: “১ কোটি টাকা দিলেও বিয়ে বাড়িতে গাইব না”! - West Bengal News 24

গত রাতটা প্রায় নির্ঘুমই কেটেছে কেকে ভক্তদের। বারবার যেন তার গাওয়া ‘হাম রাহে ইয়া না রাহে কাল’ গানটি ঘোরাফেরা করছে সবার মাথায়। এভাবে প্রিয় শিল্পীর চলে যাওয়া মেনে নিতে পারছেন ভক্ত-অনুরাগীরা।

অনেক জনপ্রিয় শিল্পী স্টেজ শোয়ের পাশাপাশি পারিবারিক অনুষ্ঠানে গান গেয়ে থাকেন। যদিও বিনিময়ে মোটা অঙ্কের অর্থ নেন তারা। তবে বিয়ে বাড়ি বা অন্য পারিবারিক অনুষ্ঠানে গান গাওয়ার প্রস্তাবে কখনো রাজি হননি কেক।

২০০৮ সালে সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের সঙ্গে আলাপকালে এ নিয়ে ঘোর আপত্তি জানান কেকে। কোটি টাকা দিলেও বিয়ের অনুষ্ঠানে গাইবেন না বলে সাফ জানান তিনি।

বিয়ে বাড়িতে গাওয়ার জন্য মোটা অঙ্কের অর্থের প্রস্তাব পেয়েও তা ফিরিয়েছিলেন কেকে। এ শিল্পী বলেছিলেন—‘হ্যাঁ, আমি প্রস্তাব ফিরিয়েছি। কারণ আমাকে ১ কোটি টাকা দেওয়া হলেও কখনো বিয়ে বাড়িতে গাইব না।’

তবে কী কারণে গাইতে চান না, সে বিষয়ে ব্যাখ্যা করেননি এই শিল্পী। অভিনয়ে আসার পরিকল্পনা আছে কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন, ‘ওহ প্লিজ! আমি অভিনয় করব না। কয়েক বছর আগেও অফার এসেছিল, সঙ্গে সঙ্গে না করে দিয়েছি।’

গতকাল রাতে না ফেরার দেশে চলে গেছেন জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ বা কেকে। কলকাতায় একটি অনুষ্ঠানে পারফর্ম করার সময় অসুস্থ বোধ করেন। শো চলাকালীন বারবার বলছিলেন তার শরীর খারাপ লাগছে।

গরম লাগার কথাও জানান তিনি। অসুস্থ বোধ করায় ফিরে যান হোটেলে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button