বলিউড

বাসর রাতে ঐশ্বর্যের হাতে চড় খেয়েছিলেন অভিষেক বচ্চন, কারণ জানেন কী?

এই মুহূর্তে সিনেমা জগতে ঐশ্বর্য রাই বচ্চনকে চেনেন না এরকম মানুষকে খুঁজে পাওয়া কিন্তু বিরল। ৯০ এর দশকের শেষ দিকে শাহরুখ খানের সঙ্গে হোক কিংবা বছর কয়েক আগে রনবীর কাপুরের সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় অভিনয় করা, ঐশ্বর্য রাই বচ্চন বলিউডে সকলকে মুগ্ধ করে এসেছেন বহু বছর ধরে। সৌন্দর্যের পাশাপাশি নিজের দারুণ অভিনয় দক্ষতার জন্যও ঐশ্বর্য রাই বচ্চন পরিচিত হয়ে থাকেন। তার ওপর তিনি আবার অমিতাভ বচ্চন এর পুত্র অভিষেক বচ্চনের স্ত্রী এবং বচ্চন বাড়ির পুত্রবধূ। তাই সেই দিক থেকে দেখতে গেলেও ঐশ্বর্য রাই বচ্চন জনপ্রিয়তার শিখরে।

তবে এই মুহূর্তে তাদের ব্যক্তিগত জীবনের ব্যাপারে এমন কিছু কথা সামনে এসেছে যা রীতিমতো বিব্রত করে দিয়েছে তাদের দুজনকেই। জানা যাচ্ছে, তাদের বিয়ের প্রথম রাত্রে অভিষেক বচ্চন তার স্ত্রীর কাছ থেকে খেয়েছিলেন চড়। এই খবরটি সামনে আসার সঙ্গে সঙ্গেই সোশাল মিডিয়ায় অভিষেক বচ্চনকে নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। তার পাশাপাশি, এখন ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়েও চর্চার কমতি নেই। তাদের দুজনের ব্যক্তিগত জীবনের ব্যাপারে সকলেই বেশ জানতে চাইছেন এবং সকলেই তাদের দুজনের বিয়ের প্রথম রাত্রের ঘটনা শোনার জন্য অপেক্ষা করছে।

এই মুহূর্তে ঐশ্বর্য রাই সোশ্যাল মিডিয়ায় তার ব্যক্তিগত জীবনের কারণে বেশ চর্চার মধ্যে রয়েছেন এবং তার এবং তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু অপ্রিয় সত্য সামনে এসেছে। কিছুদিন আগে জানা গিয়েছিল, অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনকে বিয়ে করে নাকি ঐশ্বর্য রাই বচ্চন সমস্যার মধ্যে পড়েছেন এবং তার জন্য নাকি তিনি বিয়ের পর বেশ কিছু বছর সিনেমা জগৎ থেকে হারিয়ে গিয়েছিলেন। আর এবারে তার ব্যাপারে এবং তার স্বামীর ব্যাপারে এরকম একটি কথা সামনে এসেছে যেখানে ঐশ্বর্য বিয়ের প্রথম রাত্রেই তার স্বামীকে চড় মেরেছিলেন। কিন্তু কেনো অভিষেককে চড় কষিয়ে ছিলেন তিনি? চলুন জানা যাক আরো বিস্তার

আসলে ব্যাপারটা হলো বিয়ের প্রথম রাত্রে অভিষেক বচ্চন তার স্ত্রীর সঙ্গে মজা করতে গিয়ে বিছানার সমস্ত স্ক্রু খুলে দিয়েছিলেন। এর ফলে এই বিছানা ছিল নিজের জায়গায় দাঁড়িয়ে কিন্তু কেউ যদি এর ওপরে বসে তাহলেই বিছানা ভেঙে যাবে। হলো ঠিক তাই। ঐশ্বর্য বিছানার ওপরে বসতে গেলেই বিছানা পুরোপুরি গেলো ভেঙে। আর যেই ঐশ্বর্য বিছানা ভেঙে পড়লেন, ওমনি অভিষেক তার ওপরে হাসতে শুরু করলেন। তবে তিনি মনে করেছিলেন ঐশ্বর্য এটাকে খুব একটা বড়ো সমস্যা মনে করবে না। কিন্তু তেমনটা হলো না। ঐশ্বর্য রাই বচ্চনের এই ব্যাপারটা একেবারেই ভালো লাগলো না এবং তিনি ওইদিন ওই সময়েই অভিষেকের গালে একটা সপাটে চড় কষিয়ে বুঝিয়ে দিলেন যেনো এরকম মজা তার সঙ্গে ভবিষ্যতে আর না করতে চেষ্টা করেন অভিষেক বচ্চন।

আরও পড়ুন ::

Back to top button