টলিউড

প্রেমিকের সঙ্গেই থাকছেন কৌশানি, অভিনেত্রী বললেন- এখন আর তৃপ্তি পাই না

Bonny Sengupta & Koushani Mukherjee : প্রেমিকের সঙ্গেই থাকছেন কৌশানি, অভিনেত্রী বললেন- এখন আর তৃপ্তি পাই না - West Bengal News 24

টলিউডের জনপ্রিয় নায়িকা কৌশানি মুখার্জি নতুন সিনেমায় যুক্ত হয়েছেন। এর নাম ‘রাতের শহর’। ২০১৪ সালে ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন তার প্রেমিক বনি এবং এর পরের বছর বনির নায়িকা হয়ে কৌশানির অভিষেক। একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেমে জড়িয়েছেন তারা। যদিও বিয়ে করেননি এখনো। তবে একসঙ্গেই বসবাস করেন বলে শোনা যায়।

প্রেমিক বনি ছাড়া অন্য কোন নায়কের সঙ্গে তেমন একটা সিনেমা করেন না কৌশানি। ‘রাতের শহর’ সিনেমাতেও তার বিপরীতে থাকছেন বাস্তব জীবনের প্রেমিক বনি সেনগুপ্তই। এই সিনেমা নির্মাণ করছেন সায়ন বসু চৌধুরী। সম্প্রতি এর ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেল, হলুদ শার্ট-কালো জিন্স, হাতে পিস্তল। এভাবেই বাস্তব জীবনের নায়িকার রক্ষাকর্তা বনি। আলগোছে তার বাহু জড়িয়ে কৌশানি।

আরও পড়ুন :: যে কারণে বিয়ের ১০ বছরেও নিঃসন্তান রামচরণ-উপাসনা

সিনেমাটির অধিকাংশ শুটিং হবে রাতে। সেদিক থেকে একটা চ্যালেঞ্জ বনি-কৌশানি দুজনের জন্যই। তবে অভিনেত্রী জানালেন, চ্যালেঞ্জ নিতেই তিনি ভালোবাসেন। তার ভাষ্য, চ্যালেঞ্জ না থাকলে এখন আর অভিনয় করে তৃপ্তি পাই না।

কৌশানি জানান, তিনি শুধু কলকাতা নয়, বিশ্বের বিভিন্ন শহরের রাত দেখেছেন। বললেন, শুধু শহর কলকাতা নয়, দেশ-বিদেশের নানা শহরের বুকে রাত নেমে আসার সাক্ষী আমি। বিদেশে বেড়াতে গেলে বের হই অন্ধকারে। এছাড়া পূজার সময় কলকাতায় রাত বলে তো কিছুই থাকে না।

বনি-কৌশানি জুটিকে আগে কেবল রোম্যান্টিক-প্রেমের সিনেমায় দেখা যেত। সেই ছক ভেঙেছেন দাবি করে অভিনেত্রী বলেন, আমরা ছক ভেঙেছি। সেই আগের বনি-কৌশানী জুটি কিন্তু নেই। যারা গাছের ডাল ধরে প্রেম করে। মিষ্টি মিষ্টি গান গায়। সময়ের সঙ্গে তাল মিলিয়ে গল্প-নির্ভর সিনেমা, চিত্রনাট্য বেছে নিচ্ছি।

আরও পড়ুন ::

Back to top button