বলিউড

যৌবন ধরে রাখার চাবিকাঠি কী? যা জানালেন অনিল কাপুর!

দশকের পর দশক একই রকম চেহারা ধরে রেখেছেন বলিউড সুপারস্টার অনিল কাপুর। ২০ বছর আগে তাকে যেমন দেখতে ছিল, এখনো একইরকম। একইরকম তার এনার্জি, একইরকম ফিটনেস। এ প্রজন্মের যেকোনো নায়ককে টেক্কা দিতে পারেন অনিল কাপুর।

একটি অ্যাওয়ার্ড শোয়ে মজা করে একবার সঞ্চালক কপিল শর্মা বলেছিলেন, অনিলের ছেলে হর্ষবর্ধনের মাথাতেও তিনি পাকা চুল দেখেছেন। কিন্তু বয়স ৬৫ হলেও অনিলের মাথায় একটাও পাকা চুল নেই। দাদুও হয়ে গেলেন অনিল কিন্তু বার্ধক্য যেন তাকে ছুঁতেই পারছে না।

চিরযুবক অনিল কাপুরের এই যৌবন ধরে রাখার রহস্য কী? করণ জোহর সঞ্চালিত সেলিব্রিটি টক শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে সেই রহস্যই ফাঁস করলেন অনিল কাপুর।

করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ থাকে তারকাদের ব্যক্তিগত জীবনের অজানা কথা। যা বরাবরই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। সামনে এসেছে এই অনুষ্ঠানের আগামী পর্বের প্রোমো। সেখানেই অতিথি হিসাবে দেখা গেছে অনিল কাপুরকে। সঙ্গে আছেন বরুণ ধাওয়ান।

প্রোমোতে দেখা যাচ্ছে, করণ অনিলকে জিজ্ঞেস করছেন, এমন কী তিনটি জিনিস যে কারণে অনিল নিজেকে যুবক মনে করেন? সুপারস্টারের সাফ জবাব, ‘সেক্স সেক্স অ্যান্ড সেক্স’। যৌনতাই তার যৌবন ধরে রাখার চাবিকাঠি, তা কার্যত জানিয়ে দিলেন অভিনেতা।

অনিলের উত্তর শুনে হতবাক বরুণ, করণ হেসে অস্থির। তার পরেই বিস্ফোরক অনিল। বললেন যে, এই সবটাই স্ক্রিপটেড। এমনকি বিয়ে প্রসঙ্গেও তিনি বলেন যে, তিনি তার স্ত্রীর প্রতি বরাবরই সৎ। খুব শিগগিরই টিভিতে দেখা যাবে ‘কফি উইথ করণ’-এর এই পর্বটি।

আরও পড়ুন ::

Back to top button