বলিউড

গভীর রাতে ক্যাটরিনা ছেড়ে কার প্রেমে মত্ত ভিকি কৌশল?

এই মুহূর্তে বলিপাড়ার চর্চিত অভিনেতা ভিকি কৌশল। ইন্ডাস্ট্রিতে ভিকির প্রবেশ অনুরাগ কাশ্যপের সহকারী হিসাবে। ধীরে ধীরে বলিউডে নিজের জমি তৈরি করেন ভিকি। ২০১৯ সালে ‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর মেজর বিহান সিংহ শেরগিলের চরিত্রের জন্য জাতীয় পুরষ্কারে সম্মানিত হন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি ফিটনেস নিয়েও বেশ সচেতন ভিকি!

হাজার ব্যস্ততার মাঝেও জিমে যেতে ভোলেন না ভিকি। নিয়ম করে শরীরচর্চা তাঁর ফিটনেস রুটিনের অন্যতম। নিজেকে মেদহীন, পেশিবহুল রাখতে যথেষ্ট পরিশ্রম করেন অভিনেতা। স্ট্রেচিং, পুশআপ, কার্ডিয়ো— ভিকির রোজের শরীরচর্চার অন্যতম অঙ্গ। তবে মাঝেমধ্যে কড়া ডায়েটকে ফাঁকি দিতে মাহির তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ভিকি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তার মধ্যরাতের প্রেমের কাহিনি।

রবিবার মাঝরাতে ভিকি ইনস্টাগ্রামে শেয়ার করলেন একথালা জিলাপির ছবি! ছবির পিছনে গান চলছে ‘ইশক সুফিয়ানা’। ভিকির এই পোস্টেই প্রকাশ পাচ্ছে জিলাপির প্রতি তার গভীর প্রেমের কথা। ভক্তরা কেউ কেউ মজা করে বলছেন ক্যাটরিনাকে ছেড়ে ভিকি শেষে জিলাপির প্রেমে পড়লেন।

ডায়েটের মাঝে ‘চিটমিল’ নেওয়াই যায়। অভিনেতা-অভিনেত্রীরাও মাঝে মধ্যেই ‘চিটমিল’ খান। তবে কতটা খাবেন কিংবা কত ঘন ঘন খেতে পারবেন সেই বিষয়টা ফিটনেস প্রশিক্ষক এবং পুষ্টিবিদদের কাছে জেনে নেওয়াই ভাল।

এই মুহূর্ত ভিকির হাতে অনেকগুলি কাজ। শশাঙ্ক খৈতান দ্বারা পরিচালিত কমেডি ছবি ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতে কিয়ারা আডবাণী এবং ভূমি পেডেনকরের সঙ্গে কাজ করছেন ভিকি। পরিচালক লক্ষ্মণ উতেকরের ছবিতে সারা আলি খানের বিপরীতে দেখা যাবে ভিকিকে, এই ছবির নাম এখনও ঠিক হয়নি।

সূত্র: আনন্দবাজার অনলাইন

আরও পড়ুন ::

Back to top button