বলিউড

আরিয়ানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই পাকিস্তানি অভিনেত্রী

স্টারকিড হওয়ায় অনেক আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের (Aryan Khan) প্রচুর জনপ্রিয়তা। যদিও অন্যদের মতো খুব বেশি পোস্ট দিতে দেখা যায় না তাকে। তবে একটা ছবি পোস্ট করলেই হইচই পড়ে যায়। ঠিক এই হইচইয়ের মাঝেই আরিয়ানের প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন পাকিস্তানি অভিনেত্রী সজল আলী।

সম্প্রতি শাহরুখ-গৌরী পুত্রের একটি ছবি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন সজল। সাদা টি-শার্ট পরা আরিয়ানের একটি ক্যানডিড ছবি পোস্ট করেন তিনি। পাশাপাশি ছবির সঙ্গে দেন শাহরুখ ও আনুশকা শর্মার সুপারহিট গান ‘হাওয়ায়ে’। আর একটি লাল হার্ট ইমোজি! তারপর থেকেই হইচই শুরু হয়েছে নেটিজেনদের মাঝে! অনেকেই প্রশ্ন তুলেছেন, তবে কি আরিয়ান খানের প্রেমে পড়লেন সজল আলি ?

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী অভিনীত ‘মম’ সিনেমায় অভিনয় করেছেন সজল আলী। এতে শ্রীদেবীর মেয়ের ভূমিকায় তাকে দেখা গেছে। শেখর কাপুর পরিচালিত বলিউডের ‘হোয়াট লাভ গট টু ডু উইথ ইউ’ সিনেমাতে দেখা যাবে তাকে। এতে আরও অভিনয় করছেন শাবানা আজমি, লিলি জেমস, শাজাদ লতিফ প্রমুখ। রোমান্টিক-কমেডি ঘরানার এই সিনেমা আগামী বছর মুক্তির কথা রয়েছে।

ব্যক্তিগত জীবনে ২০২০ সালে পাকিস্তানি অভিনেতা আহাদ রাজা মীরকে বিয়ে করেন সজল আলী। কিন্তু দুই বছর পরেই তাদের ডিভোর্স হয়।

আরও পড়ুন ::

Back to top button