বলিউড

আরেক সুহানার সাথে দেখা করতে দুবাইতে শাহরুখকন্যা

Suhana Khan : আরেক সুহানার সাথে দেখা করতে দুবাইতে শাহরুখকন্যা - West Bengal News 24

দুবাইতে ছুটি কাটাতে গিয়ে সুহানা খান দেখা করে এলেন নিজেরই প্রতিরূপ আর এক তরুণীর সঙ্গে। নাম তার বরেহা। দুজনে যখন পাশাপাশি দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুললেন, কোনটা আসল সুহানা চেনার উপায় নেই। দুজনেই জানতেন তাদের চেহারার মিলের কথা। জন্মসূত্রে রয়েছেন দু’দেশে। তবে সুযোগ হাতছাড়া করলেন না শাহরুখকন্যা। দুবাইতে বেড়াতে গিয়ে নিজেই বরেহার কাছে চলে গেলেন।

পরস্পরকে জড়িয়ে যে ছবি পোস্ট করেছেন বরেহা তার ক্যাপশনে লেখা, ‘অবশেষে আমার ডপলগ্যাঙ্গার (প্রতিরূপ) সুহানা খানের সঙ্গে দেখা হলো। যারা আমায় প্রতি মুহূর্তে সুহানার মতো দেখতে লাগছে বলে ছবি ইনবক্সে পাঠান, তাদের জন্য রইল আমাদের একসঙ্গে ছবি।’

আরও পড়ুন :: বিকিনি পরা ছবি পোস্ট করে যে শিক্ষা হয়েছে এই অভিনেত্রীর

বলিউডে পা রাখার আগে কয়েক দিনের অবসর। সুহানা এবং তার প্রাণের বন্ধু শানায়া কাপুর দুবাইতে উড়ে গিয়েছেন এই সুযোগে। সঙ্গে রয়েছেন তাদের মা গৌরী খান ও মাহিপ কাপুরও। মায়েরা থাকলেও দুই তারকা-সন্তান নিজেদের মতো করেও সময় কাটাচ্ছেন। সুহানা আর শানায়াকে দেখা গেল দুবাইয়ের এক বিলসবহুল স্যালোতে। সেখানে রূপচর্চায় মেতেছিলেন দুই তরুণী।

জোয়া আখতারের নতুন সিরিজ ‘আর্চিজ’-এ দেখা যাবে সুহানাকে। গত কয়েক মাস ধরে টানা কাজ করেছেন শাহরুখকন্যা। অন্যদিকে, শশাঙ্ক খৈতানের ‘বেধাদক’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শানায়া।

 

আরও পড়ুন ::

Back to top button