জাতীয়

মোদীর সভার কাছে অনুমোদনহীন ড্রোন! গুলি চালাল এনএসজি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

মোদীর সভার কাছে অনুমোদনহীন ড্রোন! গুলি চালাল এনএসজি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গুজরাতের সভায় হামলা চালানোর চেষ্টা করা হয়েছে। এমনই গুরুতর অভিযোগ সে রাজ্যের পুলিশ প্রশাসনের। জানা যায়, বৃহস্পতিবার আমদাবাদের বাভলায় প্রধানমন্ত্রীর সভা ছিল। আচমকা বাভলার কাছে একটি অননুমোদিত ড্রোন দেখা যায়, যেখানে প্রধানমন্ত্রীর জনসভা হওয়ার কথা ছিল।

ড্রোনটি দেখতে পেয়ে ন্যাশনাল সিকিউরিটি গার্ড (এনএসজি) কর্মীরা গুলি করে সেটি নষ্ট করে দেন। এদিন বিকেল সাড়ে ৪টে নাগাদ ঘটনাটি ঘটে। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতিমধ্যেই এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও এ বিষয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় বা পুলিশের পক্ষ থেকে কিছু বলা হয়নি।

তদন্তে নেমে আধিকারিকরা জানিয়েছেন, ওই জায়গায় কাউকে ড্রোন ওড়ানোর অনুমতি দেওয়া হয়নি। স্বাভাবিকভাবেই তাঁরা মনে করছেন, মোদীর সভার সময় কোনও বিশেষ কারণে ওই ড্রোনটি ওড়ানো হচ্ছিল। একাধিক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ঘটনার তদন্তে নেমেছে বলে সূত্রের খবর।

পুলিশ জানিয়েছে, ড্রোনটি পরীক্ষা করে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। তবে কে বা কারা কী কারণে ড্রোনটি ওখানে উড়াচ্ছিল, তা নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে সে রাজ্যের পুলিশকে।

গুজরাত বিধানসভা নির্বাচন নিয়ে জোর কদমে চলছে তোড়জোড়। প্রসঙ্গত গুজরাতে দুই দফায় ভোট হবে ১ ও ৫ ডিসেম্বর। ভোট গণনা হবে ৮ ডিসেম্বর।

আরও পড়ুন ::

Back to top button