রাজ্য

বিজেপি হয়তো ১০০-তে ১০০ পাবে’, গুজরাট ভোট নিয়ে বিস্ফোরক মন্তব্য মমতার

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Gujrat Election 2022 : বিজেপি হয়তো ১০০-তে ১০০ পাবে’, গুজরাট ভোট নিয়ে বিস্ফোরক মন্তব্য মমতার - West Bengal News 24

গুজরাট বিধানসভা নির্বাচনে বিজেপি হয়তো ১০০ তে ১০০ পাবে।”  সোমবার কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে গুজরাট বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

চারদিনের সফরে আজ দিল্লি উড়ে গেলেন মমতা। এদিন গুজরাত বিধানসভা নির্বাচন প্রসঙ্গে বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী যদি ভোটের দিন রোড শো করেন, তাহলে আর অন্য কিছু এক্সপেক্ট করে লাভ নেই। ভোটের দিন রোড শো করা যায় না। কিন্তু ওনারা স্পেশাল। তাই করছেন।”

সাংবাদিকদের প্রশ্নের উত্তর তিনি এও মন্তব্য করেন, আগেও পদ্মফুল লোগো ব্যবহার হয়েছে। পদ্ম আমাদের জাতীয় ফুল। কিন্তু সেটা আবার একটা রাজনৈতিক দলেরও প্রতীক। তাই এই ফুলকে ব্যবহার না করে আরও অন্য কিছু ব্যবহার করাই যেত। একজন সাংবাদিক আমাকে প্রশ্ন করলেন বলেই আমি উত্তর দিচ্ছি। আমি ইস্যু বানাচ্ছি না। দেশের ব্যাপার বলে কিছু বলছি না। কারণ, এই কথা বাইরে গেলে ভাল দেখায় না।”

প্রসঙ্গত, সম্প্রতি প্রধানমন্ত্রী জি ২০ এর যে লোগো প্রকাশ করেছেন, তাতে পদ্মফুল রাখা হয়েছে। এটি বিজেপির নির্বাচনী প্রতীক। এ নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। সোমবার সেই ব্যাপারেই প্রতিক্রিয়া জানান মমতা বন্দ্যোপাধ্যায়ও।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা এও জানিয়েছেন, “আজ প্রধানমন্ত্রী জি২০ নিয়ে বৈঠক ডেকেছেন। এখানেও ৩-৪টে ভেন্যু আছে। সেই জন্যই তাঁর দিল্লি যাওয়া। তবে ওয়ান-টু-ওয়ান মিটিং হবে না। এটা শুধু জি২০-র মিটিং। এমনটাই জানিয়েছেন মমতা। মিটিং শেষে রাজস্থানের আজমের শরীফ যাবেন। এরপর সেখান থেকে পুষ্কর যাবেন বলেও জানিয়েছেন মমতা।

আরও পড়ুন ::

Back to top button