রাজ্য

“শতায়ু হীরাবেন দেবী ছিলেন ভালোবাসা, ধৈর্য ও আস্থার প্রতীক”, প্রধানমন্ত্রীর মাতৃবিয়োগে শোকবার্তা মুখ্যমন্ত্রীর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

"শতায়ু হীরাবেন দেবী ছিলেন ভালোবাসা, ধৈর্য ও আস্থার প্রতীক", প্রধানমন্ত্রীর মাতৃবিয়োগে শোকবার্তা মুখ্যমন্ত্রীর

প্রয়াত প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির (Norendra Modi) মা হীরাবেন মোদি। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকার পর প্রয়াত হলেন তিনি। শুক্রবার ভোর ৩.৩০টে নাগাদ সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন হীরাবেন। মায়ের মৃত্যু সংবাদ পেয়ে ইতিমধ্যেই আমেদাবাদে পৌঁছে গেছেন প্রধানমন্ত্রী (Prime Minister)।

প্রধানমন্ত্রীর মা শতায়ু হিরাবেন মোদির প্রয়াণে শোক প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । মুখ্যমন্ত্রী শোক প্রকাশ করে বলেন , ”প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা শ্রদ্ধেয়া হীরাবেন মোদীর প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি।

তিনি শুক্রবার ভোরে আমদাবাদে শেষ নিশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ১০০ বছর। শতায়ু হীরাবেন দেবী ছিলেন ভালোবাসা, ধৈর্য ও আস্থার প্রতীক। তিনি শিশুদের অত্যন্ত স্নেহ করতেন। আমি শোকসন্তপ্ত নরেন্দ্র মোদীজিকে আমার আন্তরীক সমবেদনা জানাচ্ছি।’’

সূত্রের খবর ,মাতৃবিয়োগ হওয়ায় নিজের রাজ্য গুজরাটে (Gujrat) যাওয়ায় কলকাতার পূর্বনির্ধারিত কর্মসূচিতে সশরীরে উপস্থিত থাকতে পারবেন না প্রধানমন্ত্রী (Prime Minister) নরেন্দ্র মোদি Narendra Modi)। তবে কর্মে বিরতি নয় ,ভার্চুয়ালি কলকাতার অনুষ্ঠানে যোগ দিতে পারেন প্রধানমন্ত্রী (Prime Minister)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ,(Narendra Modi) ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে যোগ দিতে পারেন বলে খবর সংবাদ সংস্থা সূত্রে।

আরও পড়ুন ::

Back to top button