রাজনীতিরাজ্য

ফের তৃণমূলে কামব্যাক করছেন তারকা বিধায়ক হিরন? জল্পনা তুঙ্গে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Hiran Chatterjee : ফের তৃণমূলে কামব্যাক করছেন তারকা বিধায়ক হিরন? জল্পনা তুঙ্গে - West Bengal News 24

আবার তৃণমূলে ফিরছেন হিরন ? শুরু জল্পনা। বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণকে (Hiran Chaterjee) ঘিরে রাজনৈতিক জল্পনার শেষ নেই। তার একটি ছবি সামনে এসেছে। সেই ছবি সামনে আসার পরেই রাজনৈতিক মহলে তুমুল শোরগোল শুরু হয়েছে। এবার এই বিষয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

এদিন কুণাল বলেন, “হিরণ নিয়ে বিজেপি সান্ত্বনা পুরষ্কারের কথা ভাবছে। কেউ অভিষেকের (Abhishek Banerjee) সঙ্গে দেখা করে গেছেন। কেউ চাইছেন তাড়াতাড়ি যোগ দিতে। অনেকে আবার দূর্গাপুরের বৈঠকের মাঝে হোয়াটস অ্যাপ করছেন। বিজেপি (BJP)জানেই না অনেকে দল বদল করতে প্রস্তুত। যোগদান মেলায় যাঁরা ছিলেন, তাঁরা বিয়োগ মেলায় আসতে প্রস্তুত। আদি বিজেপিরাও কথা বলছেন। উট পাখির মতো বালিতে মুখ গুজে যদি ভাবে ঝড় আসেনি, তাহলে ভুল ভাবছেন।”

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেপ্তার কুন্তল ঘোষ (Kuntal Ghosh) প্রসঙ্গে তিনি বলেন, “আইন আইনের পথে চলবে। তদন্ত সাপেক্ষ বিষয়ে সরাসরি মন্তব্য করব না। কিন্তু কেন্দ্রীয় এজেন্সির ধরপাকড় ভীষণ দৃষ্টিকটূ। এটাকে আমরা স্বাভাবিক ঘটনা ধরছি না। এর জবাব অবশ্যই থাকবে।”

শুভেন্দুকে (Suvendu Adhikari) নিশানা করে কুণাল বলেন, “শুভেন্দু অধিকারী যে প্রতিষ্ঠিত তোলাবাজ। তাঁর দূর্নীতি নিয়ে কথা বলা সাজে না। শুভেন্দুর দলত্যাগ করে বিজেপিতে যাওয়ায় প্রমাণই করে যে বিজেপি গেলেই রক্ষা পাওয়া যায়। গণ আন্দোলনের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যতই কুৎসা করুন, অন্তরের অন্তরস্থল থেকে সত্যি কথা বেরিয়ে যাবেই। বিজেপি একটা দেউলিয়া দল। জোট ছাড়া ওদের হবে কি করে? কোনও লোক জন নেই৷ সবার হাত ধরে বাঁচতে চাইছে।”

আরও পড়ুন ::

Back to top button