রাজনীতিরাজ্য

“মুখ্যমন্ত্রী সম্পর্কে কৌস্তভ বাগচীর মন্তব্য কুলাঙ্গারতম পুত্রের উদাহরণ”, মন্তব্য দেবাংশু ভট্টাচার্যর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

“মুখ্যমন্ত্রী সম্পর্কে কৌস্তভ বাগচীর মন্তব্য কুলাঙ্গারতম পুত্রের উদাহরণ”, মন্তব্য দেবাংশু ভট্টাচার্যর

গ্রেফতার হওয়ার ৮ ঘণ্টার মধ্যেই জামিন পেলেন কংগ্রেস নেতা ও আইনজীবী কৌস্তভ বাগচী (Koustav Bagchi) ৷ এদিন ব্যাঙ্কশাল আদালত (Bankshal Court) থেকে ১০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান কৌস্তভ (Koustav Bagchi) ৷ কৌস্তভের বাবা কুশল বাগচী প্রতিহিংসার রাজনীতি হয়েছে বলে দাবি করেছেন। কৌস্তভের কথায়, ‘প্রতিহিংসার রাজনীতি। মৌচাকে ঢিল মেরেছি। তাই আমার বাড়িতে পুলিশ।’

কৌস্তভ বাগচীর (Koustav Bagchi) গ্রেফতার নিয়ে সরগরম রাজনৈতিক শিবির৷ এবার কংগ্রেসকে আক্রমণ করলেন দেবাংশু ভট্টাচার্যর (Debanshu Bhattacharjya) । দেবাংশু (Debanshu Bhattacharjya) সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, মাতৃসমা মুখ্যমন্ত্রী সম্পর্কে যে ভাষা ব্যবহার করা হয়েছে, পৃথিবীর কোনও কুলাঙ্গারতম পুত্র সেই ভাষা ব্যবহার করে না।

এর আগে রোদ্দুর রায় নামক এক ব্যক্তি যখন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে উচ্চারণ অযোগ্য কিছু নোংরা ভাষা ব্যবহার করেন , তখন সিপিএম, কংগ্রেসের (Congress) এইসব বর্জ্য উকিলরা ওই বর্বরের পাশে দাঁড়িয়েছিলেন।

দেবাংশু (Debanshu Bhattacharjya) আরও বলেন, ভাবতে খারাপ লাগে, সিপিএমের রক্তে যে দোষ ছিল, তা আজ কংগ্রেসেও ঢুকে গিয়েছে। অনিল বসুদের উত্তরাধিকার বহন করছে আজকের প্রজন্মের বাম, কংগ্রেসীরা। আমাদের প্রজন্মের রাজনৈতিক ছেলেমেয়েরাও যে পূর্বসূরীদের মতো এতটা বিষিয়ে যাবেন, কল্পনা করতে পারিনি৷ কোথায় ছিল নেহেরু বাজপেয়ীদের রাজনীতির ভাষা, আর কোথায় এদের৷ বঙ্গ রাজনীতির ভবিষ্যতের কথা ভাবলে বড্ড কষ্ট লাগে।

আরও পড়ুন ::

Back to top button