বর্ধমান

দুয়ারে সরকারের পর এবার দুয়ারে ডাক্তার, বর্ধমান শহরের ২৮ নং ওয়ার্ডে গেলেন চিকিৎসক তথা পৌরপিতা

দুয়ারে সরকারের পর এবার দুয়ারে ডাক্তার, বর্ধমান শহরের ২৮ নং ওয়ার্ডে গেলেন চিকিৎসক তথা পৌরপিতা

দুয়ারে সরকারের পর মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন দুয়ারে ডাক্তার কর্মসূচি। ইতিমধ্যেই জেলায় জেলায় বিভিন্ন জায়গায় অনুষ্ঠিত হচ্ছে এই দুয়ারে ডাক্তার কর্মসূচি। বর্ধমান শহরের ২৮ নম্বর ওয়ার্ডে ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে দুয়ারে ডাক্তার কর্মসূচি।

এই কর্মসূচির সূচনা করেছিলেন রাজ্যের প্রাণিসম্পদ বিকাশ মন্ত্রী স্বপন দেবনাথ। বর্ধমান শহরে ২৮ নম্বর ওয়ার্ডের পৌর পিতা ইন্তেকাব আলম তিনি নিজেও একজন চিকিত্‍সক। তাই আজ তার নিজস্ব ওয়ার্ডের ভেরীখানা এলাকায় প্রত্যেকটি বাড়ি বাড়ি ঘুরে কথা কথা বললেন সাধারন মানুষের সাথে এবং যাদের শারীরিক কোন সমস্যা আছে তাদের নিজে হাতে চিকিত্‍সা করে দেখলেন। নিজে হাতে লিখে দিলেন প্রেসক্রিপশন।

ক্যামেরার মুখোমুখি হয়ে ২৮ নম্বর ওয়ার্ডের পৌর পিতা তথা চিকিত্‍সক মাননীয় ইন্তেকাব আলম বলেন, পূর্ব ঘোষিত দুয়ারে ডাক্তার কর্মসূচি অনুযায়ী আজ আমি নিজস্ব ওয়ার্ডের ভেরিখানা এলাকায় মানুষের চিকিত্‍সা করলাম এবং নিজে হাতে ওষুধ লিখে দিলাম। বললাম যে যদি কোন অসুবিধা হয় তাহলে আমাকে ফোন করতে আমি তত্‍ক্ষণাত্‍ মানুষের দুয়ারে উপস্থিত হব। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সমস্ত সামাজিক কর্মসূচি গুলিকে মানুষ উত্‍সাহ প্রদান করছেন।

পৌরপিতার এই উদ্যোগে কার্যত খুশি এলাকাবাসী।তারা ধন্যবাদ জানান মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ভাবে মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

আরও পড়ুন ::

Back to top button