বর্ধমান

একের পর এক দুঃসাহসিক চুরি; পুলিশের জালে আটক দুই দুষ্কৃতী

একের পর এক দুঃসাহসিক চুরি; পুলিশের জালে আটক দুই দুষ্কৃতী

বর্ধমান জেলার ভাতার থানার আমারুন গ্রামে এক রাতে পরপর ৫ টি বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে মাস খানেক আগে । অবশেষে ওই চুরির ঘটনার কিনারা করল ভাতার থানার পুলিশ । এই ঘটনায় আমজাদ আলি শেখ নামে এক কুখ্যাত দুষ্কৃতী ও নয়ন দে নামে সোনারুপোর গহনা প্রস্তুতকারককে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে ।

ধৃতদের মধ্যে আমজাদের বাড়ি মঙ্গলকোটের শিমুলিয়া গ্রামে । নয়ন মঙ্গলকোটের ছোটপোশলা গ্রামের বাসিন্দা এবং নিগন বাজারে তার সোনারূপোর গহনা তৈরির দোকান রয়েছে । আমজাদ চুরি করা সোনার গহনা নয়নের দোকানেই বিক্রি করেছিল বলে জানতে পেরেছে পুলিশ । পাশাপাশি চুরি যাওয়া একটি মোটরসাইকেলও আমজাদের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ।

ভাতার থানার ওসি অরুন কুমার সোম বলেন;আমজাদ আলি শেখ একজন দাগি দুস্কৃতী বলে পুলিশের খাতায় চিহ্নিত । তার বিরুদ্ধে চুরি,ডাকাতি সহ একাধিক গুরুতর অভিযোগের মামলা চলছে ।

পুলিশের অনুমান, ওইদিন শুধু আমজাদ আলি শেখই নয়,বরঞ্চ আরও কিছু দুষ্কৃতী তার সঙ্গে ছিল । তবে ঠিক কতজন এই চুরির ঘটনায় জড়িত তা এখনো স্পষ্ট নয় । পুলিশ জানিয়েছে,এই চক্রে আর কেউ জড়িত আছে কিনা তা জানার চেষ্টা চলছে । পাশাপাশি চুরি যাওয়া সামগ্রী উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ ।

আরও পড়ুন ::

Back to top button