বর্ধমান

বেআইনিভাবে চাকরি দেওয়ার অভিযোগ, তৃণমূল নেতাকে গাছে বাঁধলো এলাকাবাসী

বেআইনিভাবে চাকরি দেওয়ার অভিযোগ, তৃণমূল নেতাকে গাছে বাঁধলো এলাকাবাসী

একের পর এক নিয়োগ দুর্নীতিতে কার্যত ধরাশায়ী রাজ্যের শাসকদলের একের পর এক হেভিওয়েট। এই দুর্নীতি থেকে পিছিয়ে নেই বিভিন্ন জেলার বিভিন্ন তৃণমূল নেতা।আজ পশ্চিম বর্ধমানের দূর্গাপুরে এক তৃনমূল নেতার বিরুদ্ধে উঠল অভিযোগ। অভিযোগ, অস্থায়ী চাকরিও বিক্রি হচ্ছে লক্ষ লক্ষ টাকায়।

অভিযুক্ত তৃণমূল নেতাকে গাছের সঙ্গে বেঁধে রেখে ব্যাপকভাবে বিক্ষোভ দেখালেন স্থানীয়রা। অন্যদিকে টাকা দিয়ে চাকরি পাওয়া প্রার্থীকেও ঘিরে ধরেন সকলে মিলে। সকলেই বলছেন, যখন সরকারি চাকরি লক্ষ লক্ষ টাকায় বিক্রি হয়ে যাচ্ছে তখন যোগ্য প্রার্থীদের ভরসা, এই সমস্ত অস্থায়ী চাকরি। কিন্তু সেই চাকরিও বিক্রি করা হচ্ছে টাকার লোভে।

দুর্গাপুর অ্যালয় স্টিল প্ল্যান্টে টাকার বিনিময়ে অস্থায়ী চাকরি দেওয়ার অভিযোগে এলাকাবাসী এক আইএনটিইউসি নেতাকে এলাকার একটি গাছের সঙ্গে বেঁধে রাখেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

এই দিন ঘুস দিয়ে চাকরি পাওয়া এক চাকরিপ্রার্থী আকাশ পাণ্ডে অস্থায়ী চাকরি পেয়ে এদিন কাজে যোগ দিতে এএসপি কার্যালয়ে আসেন। তখনই এলাকার বাসিন্দারা তাঁকে ধরে গেটপাস কেড়ে নেন। সে সময় আকাশ পাণ্ডে আইএনটিইউসি নেতা সুশান্ত মুখোপাধ্যায়কে টাকা দেওয়ার কথা শিকার করে নেন। এরপরেই এলাকাবাসী সুশান্ত মুখোপাধ্যায়কে ধরে এনে এলাকার গাছে বেঁধে রাখেন।তৃণমূল নেতা সুশান্ত মুখোপাধ্যায় বলেন; পার্টি ফান্ডের জন্য টাকা নেওয়া হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফরিদপুর ফাঁড়ির পুলিশ। পুলিশ এসে অভিযুক্ত আইএনটিইউসি নেতা সুশান্তকে আটক করে নিয়ে গিয়েছে।

আরও পড়ুন ::

Back to top button