রাজ্য

আরও আতঙ্কিত অনুব্রত মণ্ডল, এবার কেষ্টর ‘পরিচিত’কে দিল্লিতে তলব এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anubrata Mondal : আরও আতঙ্কিত অনুব্রত মণ্ডল, এবার কেষ্টর ‘পরিচিত’কে দিল্লিতে তলব এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের - West Bengal News 24

গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার পরে প্রায় ৬ মাস তাঁর অধীনেই ছিলেন আসানসোল জেল বা বিশেষ সংশোধনাগারে বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এবার সেই আসানসোল জেল সুপার কৃপাময় নন্দীকে দিল্লিতে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগামী ৫ এপ্রিল তাকে ডেকে পাঠানো হয়েছে। আরও আতঙ্কিত অনুব্রত মণ্ডল ।

ডেকে পাঠানোর চিঠি মেইল করে জেল সুপারের কাছে পাঠানো হয়েছে। জেল সুপার জানিয়েছেন, ”মেইল পেয়েছি। যাব।” তাকে বেশ কিছু তথ্য সঙ্গে নিয়ে আসতে বলা হয়েছে। তার মধ্যে ব্যাঙ্ক স্টেটমেন্ট ও সম্পত্তির তথ্যও রয়েছে রয়েছে বলে খবর। তা বিগত ১০ বছরের বলে জানা গিয়েছে ইডি সূত্রে।

ইডি (Enforcement Directorate) সূত্রে খবর , গত দুর্গাপুজোর সময় জেলে থাকা বন্দিদের জন্য এলাহি খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়েছিল আসানসোল সংশোধনাগারা। ইডি (Enforcement Directorate) জানতে পেরেছে , তা করা হয়েছিল অনুব্রত মণ্ডলের আবদারে। এবার সেই জেলেরই পুলিশ সুপারকে ডেকে পাঠাল ইডি।

প্রসঙ্গত, ২০২২ সালের ১০ অগাস্ট বোলপুর (Bolpur) থেকে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) গ্রেফতার করেছিল সিবিআই (CBI)। তারপর ২৪ অগাস্ট থেকে আসানসোল জেলেই ছিলেন অনুব্রত মণ্ডল ওরফে কেষ্ট।

গত ৭ মার্চ দোলের দিন সকালে অনুব্রতকে (Anubrata Mondal) আসানসোল জেল থেকে কলকাতা হয়ে দিল্লি নিয়ে যায় ইডি (Enforcement Directorate)। নিত্যদিন সিবিআই ও ইডির হাতে উঠে আসছে নতুন নতুন তথ্য। দিল্লিতে ইডির হেফাজতে থাকার মধ্যে ডাক পড়েছে অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলের। তার কাছে ইতিমধ্যেই বেশ কয়েকবার এসেছে নোটিশ।

যদিও সুকন্যা (Sukanya Mondal) জানিয়েছেন তাঁর শরীর খারাপ। সে কারণেই যেতে পারছেন না দিল্লিতে। দিল্লি ডেকে পাঠিয়ে গ্রেফতার করা হয়েছে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) হিসাবরক্ষক মনীশ কোঠারিকে (Manish Kothari)। এই পরিস্থিতিতে আসানসোল সংশোধনাগারের জেলার সুপারকে ডেকে পাঠানো বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন ::

Back to top button