বর্ধমান

পোস্ট অফিসের মেগা মেলায় সেরার সেরা মেমারী

পোস্ট অফিসের মেগা মেলায় সেরার সেরা মেমারী

স্বাধীনতার পর থেকে ভারতীয় ডাক দেশজুড়ে বিভিন্ন সেবা প্রদানে অগ্রণী হয় । ১৯৫৯ সালের ভারতীয় ডাক বিভাগ “Service before Self”কে নিজের আদর্শ বাক্য হিসাবে গ্রহণ করে । স্বাধীনতার পরবর্তী সময়কালে ভারতীয় ডাক বিভাগ আধুনিকীকরণে ব্যাপক গুরুত্ব আরোপ করে আসছে।

অতীতের ডাকবিভাগের চেয়ে আজকের ডাকবিভাগগুলো অনেক উন্নত। এখন আর একটা চিঠির জন্য অনেকগুলো দিন অপেক্ষা করতে হয় না। আধুনিক ডাকবিভাগের কল্যাণে দেশের বাইরেও চিঠি চলে যায় নিরাপদে অল্প কয়েকদিনেই। দেশের বাইরে চিঠি পাঠাতে হয় ‘এয়ার মেইল’-এ।

গতকাল বর্ধমান ডিভিশন ডাক বিভাগের তরফ থেকে পুরস্কৃত করা হয় কাজের দিক থেকে সেরা পোস্ট অফিস গুলিকে। এদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জয়জয়কার আইপি মাননীয় কানাইলাল শর্মার মেমারী সাবডিভিশনের। মেমারী সাবডিভিশন এদিন বর্ধমান ডিভিশনের সেরা সাবডিভিশনের শিরোপা অর্জন করে।

এছাড়াও মেমারী ডিভিশনের বেরুগ্ৰাম ব্রাঞ্চ অফিসের পোস্ট মাস্টার মাননীয় গোপাল বেজ আর.পি.এল.আই পলিসির জন্য সেরা নির্বাচিত হন। এতেই থেমে থাকেনি মেমারী সাব ডিভিশন এরপর সেরা সাব পোস্ট অফিস এবং পোস্ট মাস্টার হিসেবে নির্বাচিত হন মেমারী সাব ডিভিশনের অন্তর্গত চকদীঘি পোস্ট অফিসের পোস্ট মাস্টার মাননীয় তন্ময় দে।

আর.পি.এল.আই পলিসিতে সেরার শিরোপা জয়ী মাননীয় গোপাল বেজ বলেন;এই পুরস্কার পেয়ে খুব আনন্দিত এবং গর্বিত। তার এই সাফল্যের জন্য তিনি ধন্যবাদ জানান বর্ধমান ডিভিশনের প্রত্যেকটি স্টাফকে। এছাড়াও তিনি বিশেষ ভাবে ধন্যবাদ জানান মেমারী সাব ডিভিশনের আইপি কানাইলাল শর্মা, এবং ওভারসিয়ার মাননীয় রাজেন্দ্র ঘোষ(রাজা বাবুকে)।

আরও পড়ুন ::

Back to top button