বর্ধমান

এবার প্রতিটি বুথে হবে দুয়ারে সরকার, কবে কোথায় ঘোষণা জেলাশাসকের

এবার প্রতিটি বুথে হবে দুয়ারে সরকার, কবে কোথায় ঘোষণা জেলাশাসকের

যার যখন যেখানে দরকার, আসছে আপনার দুয়ারে সরকার। রাজ্য জুড়ে ষষ্ঠ পর্যায়ে দুয়ারে সরকার এবার শুরু হচ্ছে ১লা এপ্রিল থেকে, চলবে ১০ এপ্রিল পর্যন্ত। তবে দুয়ারে সরকার এবার বুথে বুথে। পূর্ব বর্ধমানের জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা শুক্রবার এক সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন জেলায় এবার দুয়ারে সরকার প্রকল্পে প্রতিটি বুথে বুথে শিবির হবে। তিনি জানান এবার জেলায় ৬২০২টি দুয়ারে সরকারের শিবির হবে। একই সঙ্গে চলবে পাড়ায় সমাধান কর্মসূচি।

বর্ধমান পৌরসভা এলাকায় ৩৫টি ওয়ার্ডেই বিভিন্ন দিনে দুয়ারে সরকারের শিবির হবে। শুরুতেই ১ এপ্রিল বর্ধমান পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ও ২৭ নম্বর ওয়ার্ডের শিবির হবে গোলাপবাগ মোড়ে প্রতীচী বিয়ে বাড়িতে। ২৬ ও ২৯ নম্বর ওয়ার্ডের শিবির হবে বোরহাটের সি ডি এস বিল্ডিং। ৭ এবং ৩১ নম্বর ওয়ার্ডের শিবির হবে বর্ধমান টাউন হলে। ৪ এপ্রিল ৮ এবং ৩৫ নম্বর ওয়ার্ডের শিবির হবে টাউন হলে।

বর্ধমান পৌরসভা এলাকায় ৩৫টি ওয়ার্ডেই বিভিন্ন দিনে দুয়ারে সরকারের শিবির হবে। শুরুতেই ১ এপ্রিল বর্ধমান পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ও ২৭ নম্বর ওয়ার্ডের শিবির হবে গোলাপবাগ মোড়ে প্রতীচী বিয়ে বাড়িতে। ২৬ ও ২৯ নম্বর ওয়ার্ডের শিবির হবে বোরহাটের সি ডি এস বিল্ডিং।

৭ এবং ৩১ নম্বর ওয়ার্ডের শিবির হবে বর্ধমান টাউন হলে। ৪ এপ্রিল ৮ এবং ৩৫ নম্বর ওয়ার্ডের শিবির হবে টাউন হলে। ১০ ও ১১ নম্বর ওয়ার্ডের শিবির হবে ৫ নং ইছলাবাদের কিরণ সংঘে। ২১ ও ২৮ নম্বর ওয়ার্ডের শিবির হবে বোরহাটের সি ডি এস বিল্ডিংয়ে। ৫ এপ্রিল ১২, ১৫ ও ১৮ নম্বর ওয়ার্ডের শিবির হবে বিবেকানন্দ কলেজ রোডে দক্ষিণায়ন বিয়ে বাড়িতে। ২০ ও ৩২ নম্বর ওয়ার্ডের ওয়ার্ডের শিবির হবে ষাঁড়খানা গলির সেলিম স্মৃতি সংঘে।

২৩, ২৪ ও ২৫ নম্বর ওয়ার্ডের শিবির হবে রথতলা কাঞ্চনকন্যা বিয়ে বাড়িতে। ৬ এপ্রিল বর্ধমান টাউন হলে শিবির হবে ৯ ও ৩৪ নম্বর ওয়ার্ডের জন্য। ১৭, ১৯ ও ২২ নম্বর ওয়ার্ডের শিবির হবে আলমগঞ্জ কল্পতরু মাঠ। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের শিবির হবে শোলা পুকুর মসজিদের বিপরীতে খেলা হবে মাঠে।

৮ এপ্রিল ২ এবং ৩ নম্বর ওয়ার্ডের শিবির হবে গোলাপবাগ মোড়ে প্রতীচী বিয়ে বাড়িতে। ১৩, ১৪ ও ১৬ নম্বর ওয়ার্ডের শিবির হবে বিবেকানন্দ কলেজ রোডে দক্ষিণায়ন বিয়ে বাড়িতে। ৩০ ও ৩৩ নম্বর ওয়ার্ডের শিবির হবে ষাঁড়খানা গলির সেলিম স্মৃতি সংঘে। এছাড়া ১০ এপ্রিল শহরের সমস্ত ওয়ার্ডের জন্য বর্ধমান টাউন হলে শিবির হবে। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শিবির চলবে।

আরও পড়ুন ::

Back to top button