বর্ধমান

বিদ্যুৎ দফতরের কর্মীদের দুয়ারে সরকার ক্যাম্পে বসতে বাধা, অভিযোগ তৃণমূল নেতাদের বিরুদ্ধে

বিদ্যুৎ দফতরের কর্মীদের দুয়ারে সরকার ক্যাম্পে বসতে বাধা, অভিযোগ তৃণমূল নেতাদের বিরুদ্ধে

শনিবার থেকে রাজ্যজুড়ে শুরু হয়েছে দুয়ারে সরকার কর্মসূচি। বর্ধমানের দুর্গাপুরে দুয়ারে সরকারের শিবিরে তুমুল গোলমালের অভিযোগ উঠল। পরিষেবা না পাওয়ার অভিযোগ তুলে বিদ্যুৎ বিভাগের টেবিল উল্টে বিক্ষোভ দেখান কয়েকজন।

জানা গিয়েছে ২০২২ সালের নভেম্বরে বিদবিহারের শিবপুরের রায়ডাঙা এলাকার ২টি পরিবার বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেছিল। ৫ মাস পার করেও সেই পরিষেবা না আসায় ক্ষোভের মুখে পড়তে হয় এলাকার পঞ্চায়েত সদস্য স্বপন সূত্রধর, অঞ্চল সভাপতি কাজল শেখকে।

এসবের মধ্যে শনিবার দুয়ারে সরকার কর্মসূচি শুরু হতেই পাল্টা বিদ্যুৎ দফতরের কর্মীদের উপর ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। উল্টে দেওয়া হয় নথিপত্র-সহ টেবিল।

দুই দাপুটে তৃণমূল নেতা বিদবিহার পঞ্চায়েত সদস্য স্বপন সূত্রধর এবং তৃণমূলের অঞ্চল সভাপতি কাজল শেখ হুঁশিয়ারি দেন, যতক্ষণ বিদ্যুৎ পরিষেবা মিলবে না, দুয়ারে সরকারে বিদ্যুৎ দফতরের কর্মীদের বসতে দেওয়া হবে না।

অজিত বাগদী যিনি এই বিদ্যুৎ সংযোগের আবেদন করেছিলেন তাঁর বক্তব্য, “৫ মাস আগে বিদবিহারে দুয়ারে সরকার কর্মসূচিতে বিদ্যুতের জন্য আবেদন করি। পাঁচ মাস হয়ে গেল, এখনও বাড়িতে বিদ্যুৎ সংযোগ মেলেনি। আবার আবেদন করতে বলা হয়।”

আরও পড়ুন ::

Back to top button