বর্ধমান

পঞ্চায়েত নির্বাচনের আগেই আগ্নেয়াস্ত্রসহ চার দুষ্কৃতিকে ধরলো পুলিশ

পঞ্চায়েত নির্বাচনের আগেই আগ্নেয়াস্ত্রসহ চার দুষ্কৃতিকে ধরলো পুলিশ

পঞ্চায়েত নির্বাচনের ঘন্টা বাজতে থমকে থাকা উন্নযন শুরু এলাকায় অভিযোগ এলাকাবাসীর। আসন্ন পঞ্চায়েত নির্বাচন, রাজ্যজুড়ে নির্বাচনী প্রস্তুতি শুরু হয়েছে। শাসক ও বিরোধী শিবিরে চলছে তারই প্রস্তুতি। একদিকে শাসক শিবির উন্নয়নকে সামনে রেখে প্রচারে নামছে। অন্যদিকে দুর্নীতির অভিযোগ তুলে বিরোধীদের প্রচার।

পঞ্চায়েত নির্বাচনের আগেই গোসাবা থানার বেলতলী কামাখ্যা পুর এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ চার দুষ্কৃতিকে ধরে ফেললো গোসাবা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর সোমবার গভীর রাতে গোসাবা থানা একটি গোপন তথ্য পান যে পাঁচজন অজ্ঞাত দুর্বৃত্ত দুটি মোটরসাইকেলে চেপে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ নিয়ে কামাক্ষ্যাপুর এলাকায় কিছু অজানা অপরাধমূলক উদ্দেশ্যে ঘুরে বেড়াচ্ছে।

পুলিশ কামাক্ষ্যাপুরের নগেন দাস মোড়ের কাছে এসে দেখতে পায় যে দুটি মোটরবাইক বেলতলীর দিকে আসছে। হঠাত্‍ মোটর বাইকের হেড লাইটের ফোকাস পুলিশের উপর পড়লে বাইক দুটি তাদের দিক পরিবর্তন করতে থাকে। পুলিশ তাদের পিছনে ধাওয়া করে এবং দুটি মোটরবাইক এবং উভয় বাইকের চার আরোহীকে আটক করতে সক্ষম হয়। গোসাবা থানার পক্ষ থেকে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার রুজু করে।

তবে বিরোধীদের দাবি পঞ্চায়েত নির্বাচনের আগেই এলাকায় অশান্তি ও গন্ডগোল পাকানোর জন্য শাসক দলের কিছু মদত পুষ্ট নেতাদের হয়ে এলাকায় অশান্তি পাকানোর জন্য এই সমস্ত দুষ্কৃতীদের ব্যবহার করা হচ্ছে। পুলিশের তরফ থেকে কোনরকম রাজনৈতিক মদত রয়েছে কিনা তা এখনো স্পষ্ট করে বলা হয়নি তবে পুলিশের তরফ থেকে এ বিষয়ে তদন্ত করা হচ্ছে এমনটাই জানানো হচ্ছে ।

আরও পড়ুন ::

Back to top button