বলিউড

খদ্দের সেজে টোপ, হোটেল থেকে গ্রেফতার অভিনেত্রী

Aarti Mittal : খদ্দের সেজে টোপ, হোটেল থেকে গ্রেফতার অভিনেত্রী - West Bengal News 24

মডেল-অভিনেত্রীদের অসামাজিক কার্যকলাপের দিকে ঠেলে দেওয়ার অভিযোগে বলিউডের কাস্টিং ডিরেক্টর আরতি মিত্তলকে গ্রেফতার করেছে পুলিশ।

মুম্বাই শহরের গোরেগাঁওয়ের একটি হোটেল থেকে সোমবার তাকে গ্রেফতার করা হয়।

আরতির বিরুদ্ধে অভিযোগ, বলিউডে সুযোগ দেওয়ার নাম করে উঠতি মডেল-অভিনেত্রীদের দেহব্যবসার দিকে ঠেলে দিয়েছেন। দেহব্যবসার চক্র চালিয়েই আরতি কোটি কোটি টাকার মালিক হয়েছেন।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, আরতির পুরো নাম আরতি হরিশচন্দ্র মিত্তল। বর্তমানে মুম্বইয়ের বাসিন্দা হলেও ১৯৯৫ সালের ১৮ অক্টোবর দিল্লিতে তার জন্ম।

হিমাচলের সোলান জেলার মানব ভারতী বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করে মুম্বাই পাড়ি দেন আরতি। মুম্বাই পৌঁছে ছোটখাটো মডেলিং এবং অভিনয়ের সুযোগ পেয়ে যান আরতি। অভিনয়ের সুযোগ পান কয়েকটি বড় বাজেটের ছবির ছোট ছোট চরিত্রে। টিভি সিরিয়ালেও অভিনয় করতেন তিনি।

এরপর নিজেই খুলে ফেলেন ‘প্ল্যান্টাস্টিক ফিল্মস’ নামের এক কাস্টিং সংস্থা। গোপন সূত্রে আরতির দেহব্যবসার চক্রের খোঁজ পায় পুলিশ।

এরপর এক পুলিশ কর্মকর্তা আরতিকে ফোন করে জানান, তার দুই বন্ধুর জন্য দুজন এসকর্ট লাগবে। এই কথা শুনে দুই মডেল এসকর্ট জোগাড় করে দেওয়ার বদলে ৬০ হাজার টাকা দাবি করেন আরতি।

এরপর আরতির কথামতো গোরেগাঁওয়ের একটি হোটেল বুক করে পুলিশ। আরতিও দুই মডেলকে সঙ্গে নিয়ে সেখানে পৌঁছে যান। খদ্দের সেজে আসা পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে টাকা নেওয়ার সময় আরতিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় দুই মডেলকেও।

উদ্ধার হওয়া ওই দুই তরুণী পুলিশকে জানান, অনেক উঠতি মডেলকেই টাকার টোপ দিয়ে আরতি দেহব্যবসায় নামিয়েছেন।

এ ঘটনায় আরতির বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ সূত্রের খবর, দেহব্যবসার চক্র চালিয়েই আরতি কোটি কোটি টাকার মালিক হয়েছেন। তার মোট সম্পত্তির পরিমাণ ৭ কোটির টাকার বেশি।

আরও পড়ুন ::

Back to top button