সংগীত

রীতিমত মিথ্যে বলে চলেছেন, সারেগামাপার প্রতিযোগী নোবেলকে নিয়ে বিস্ফোরক নোবেলের স্ত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

রীতিমত মিথ্যে বলে চলেছেন, সারেগামাপার প্রতিযোগী নোবেলকে নিয়ে বিস্ফোরক নোবেলের স্ত্রী

Zee Bangla সারেগামাপার প্রতিযোগী ছিলেন তিনি। তিনি বাংলাদেশের মইনুল হাসান নোবেল (Moinul Hasan Nobel)। লাইম লাইটে থাকা বাংলাদেশ খ্যাত এই গায়কের নামে একাধিক রটনা কিংবা ঘটনা খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে বারে বারে। কখনও গান, কখনও তাঁর ব্যক্তিজীবনের ওঠাপড়ার কাহিনি কখনও আবার তাঁর সম্পর্ক।

নোবেলকে (Moinul Hasan Nobel) নিয়ে বিতর্ক পলকে সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নেয়। যদিও নোবেল এই প্রসঙ্গে খুব একটা যে স্বচ্ছ ধারণা ভক্তদের মনে তৈরি করতে পেড়েছেন, এমনটাও সত্যি নয়। কারণ এবার স্পষ্ট করলেন তাঁর স্ত্রী। বেশ কিছু মাস ধরেই নিজেকে সিঙ্গল বলে দাবি করতে দেখা যায় নোবেলকে (Moinul Hasan Nobel)। ইদের পোস্টেও তার ব্যতিক্রম ঘটেনি। এবার তবে নোবেল এ কী কাণ্ড ঘটালেন ?

রীতিমত মিথ্যে বলে চলেছেন তিনি সকলে ? এবার ফাঁস করলেন তাঁর স্ত্রী। প্রকাশ্যে বলে বসলেন, তাঁদের এখনও পর্যন্ত বিবাহ বিচ্ছেদই হয়নি। এ কী কাণ্ড ? তবে যে নোবেল (Moinul Hasan Nobel)নিজেকে সিঙ্গল বলে থাকেন? সম্প্রতি বাংলাদেশের এক পোর্টালে তাঁর স্ত্রী সালসাবিল মাহমুদ জানান, তাঁরা আলাদা থাকেন ঠিকই, তবে তাঁদের মধ্যে বিবাহ বিচ্ছেদ এখনও হয়নি। তিনি নোবেলের বিরুদ্ধে গার্হস্থ্য কলহর অভিযোগ এনেছিলেন।

অতীতেও তাঁর বিরুদ্ধে একাধিকবার মিথ্যে বলার অভিযোগ ওঠে। ২০২১ সালে একবার তিনি জানিয়েছিলেন তিনি বাবা হতে চলেছেন, কিন্তু তখনও তাঁর স্ত্রী সোশ্যাল মিডিয়ায় এসে জানিয়েছিলেন তিনি অন্তঃসত্ত্বা নন। নোবেল (Moinul Hasan Nobel) মিথ্যে কথা বলছেন। এখানেই শেষ নয়, ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই খবর। যদিও সম্প্রতিতে ভক্তদের মনে উদ্বেগ সঞ্চার করেছিলেন গায়ক। মৃত্যুচিন্তা গ্রাস করছে নোবেলকে (Moinul Hasan Nobel)? তাঁর এক পোস্ট হিরে শুরু হয়েছে জোর আলোচনা।

গায়ক নোবেলে (Moinul Hasan Nobel) তাঁর ফেসবুক পোস্টে লিখেছিলেন, “সব অঘটন আমার সঙ্গেই ঘটেচ্ছে। হৃদয় ভেঙে গিয়েছে, মাদক আর মদ। মাথায় ৭০টা সেলাই পড়েছে। আমার প্রাক্তন স্ত্রী সেই কারণে খুশি হয়েছে।” এখানেই থামেননি তিনি। আরও লিখেছিলেন, “কেরিয়ার ধ্বংস হয়ে গিয়েছে আমার, শুধুমাত্র মৃত্যুই এখন বাকি আছে। তোমাকেও স্বাগত প্রিয়। তোমাকেও গ্রহণ করে নেব।” যদিও সেই প্রসঙ্গে তাঁর স্ত্রীকে মুখ খুলতে দেখা যায়নি।

আরও পড়ুন ::

Back to top button