টলিউড

রুক্মিণী মৈত্র – টলি পাড়ার নতুন সত্যবতী, নিজের অভিনয়ে খুশী নন স্বয়ং অভিনেত্রী!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Rukmini Maitra : রুক্মিণী মৈত্র – টলি পাড়ার নতুন সত্যবতী, নিজের অভিনয়ে খুশী নন স্বয়ং অভিনেত্রী! - West Bengal News 24

রুক্মিনী মৈত্র – টলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ছবি এসেছে তাঁর ঝুলিতে। শুরুতে অভিনয় নিয়ে বেজায় চিন্তার ভাঁজ মাথায় থাকলেও বর্তমানে রুক্মিনী (Rukmini Maitra) বলিউড ঘুরে এসেছেন। পাল্টাচ্ছেন ছবির স্বাদও। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর নটী বিনোদিনী চরিত্রের খবর। না, চমক এখানেই শেষ নয়, সঙ্গে আরও আছে।

রুক্মিনী (Rukmini Maitra) টলিপাড়ার নতুন সত্যবতী। তবে ছবি নিয়ে এখনও যে বিশ্বাস আত্মবিশ্বাসী তিনি এমনটা নয়। এক সাক্ষাৎকারে রুক্মিনী মৈত্র নিজেই জানিয়েছিলেন, তাঁর নিজের অভিনয় দেখেই মনে হয় , তিনি হয়তো ভাল করতে পারেননি। আরও ভাল হতে পারত। মানুষ কেন এত ভাল-ভাল বলছেন! তবে কি তাঁরা কেবল তাঁকে ভালবেসেই এমনটা বলছেন ?

রুক্মিনীর (Rukmini Maitra) কথায়, টলিউডে পা রেখেছেন তিনি সবে মাত্র। তারই মাঝে আবার করোনা। ফলে নিজেকে তিনি খুব একটা পাকাপোক্তর তকমা দিতে এখনই রাজি নন। তবে কাজ যে তিনি পাকা হাতে সামলাচ্ছেন, সেই বিশ্বাসে কোনও খামতি রাখছেন না অভিনেত্রী। যে চরিত্রেই তাঁকে ফেলা যায়, সেই চরিত্রেই তিনি নিজেকে ভেঙে গড়ার ক্ষমতা রাখেন, তা প্রমাণ করারও চেষ্টা করছেন। তবে রুক্মিনী অভিনয় যে প্রতিটা পদে শিখছেন, তা নিজে মুখেই স্বীকার করেন বারে বারে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে দেব (Dev) ও রুক্মিনী মৈত্র জুটি চর্চায়। তবে কি এই রিয়েল লাইফ জুটি আবারও পর্দায় একসঙ্গে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন ? এর উত্তর মিলে গিয়েছে এতদিনে। কারণ তিনি দেবের সত্যবতী। শুটিং-এর জন্য এখন মধ্যপ্রদেশে রয়েছে গোটা টিম। চলতি বছরই মুক্তি পাওয়ার সম্ভাবনা নয়া ব্যোমকেশের।

তবে ছবির প্রথম লুক বেশ পছন্দ করেছেন দর্শকেরা। ভালবাসায় ভরিয়েছেন এই জুটিকে। যদিও দেব রুক্মিনী এখনই ছবি নিয়ে কিছু বলতে নারাজ। তবে এই ছবি যে জুটির কেরিয়ারে এক বড় মাইলস্টোন , তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন ::

Back to top button