Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
বলিউড

কিছুর জন্য নগ্ন হতে পারবেন না নার্গিস ফাখরি

Nargis Fakhri : কিছুর জন্য নগ্ন হতে পারবেন না নার্গিস ফাখরি - West Bengal News 24

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নার্গিস ফাখরি। বড় পর্দার পর এবার ওটিটিতে অভিষেক করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ওয়েব সিরিজ ‘টাটলুবাজ’ এ দেখা যাবে তাকে। ওটিটিতে অভিষেক প্রসঙ্গে বিভিন্ন চরিত্রে কাজের আগ্রহ প্রকাশ করেছেন তিনি। তবে স্পষ্ট জানিয়েছেন, নানা ধরনের চরিত্রে নিজেকে মেলে ধরলেও কোনো কিছুর জন্য নগ্ন হতে পারবেন না এই অভিনেত্রী।

নায়িকার ভাষ্যমতে, ওটিটিতে অনেক মানুষ চোখ রাখতে এখনো অস্বস্তিতে ভোগেন। অর্থাৎ, এ কারণেই এখানে নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করতে আগ্রহী নন নার্গিস ফাখরি।

সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বলেন, আমি মনে করি সিনেমা অনেক পিছিয়ে রেখেছে আমাকে। অনেক চরিত্রেই মানাতে পারে আমায়। সেসব চরিত্রে কাজ করতে চাই। কিন্তু আমি কোনো প্রকল্পের জন্য কখনো নগ্ন হতে পারব না। নগ্নতা নিয়ে সমস্যা আছে আমার।

তবে কোনো চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে আপত্তি নেই ‘রকস্টার’ খ্যাত এই তারকার। এ ব্যাপারে তিনি বলেন, সমকামীর চরিত্রে বা কোনো নারীর সঙ্গে বিবাহিত নারী হিসেবে দেখানো হলেও সমস্যা নেই। একজন অভিনেত্রী হিসেবে যেকোনো চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নেয়াই আমার কাজ।

এখনো অনেকে ওটিটি দেখতে অস্বস্তি বোধ করেন প্রসঙ্গে নার্গিস ফাখরি বলেন, দর্শক কী দেখবেন, কী দেখবেন না সেই সিদ্ধান্ত একান্তই তার। কিন্তু ওটিটিতে অনেক কিছু রয়েছে যা কারো পছন্দ না হলে তিনি অন্যকিছু দেখার সুযোগ পাবেন। এই প্লাটফর্মের এটাই তো সৌন্দর্য।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button