টলিউড

অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়, সেলুলাইটিসে আক্রান্ত অভিনেত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Madhabi Mukherjee : অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়, সেলুলাইটিসে আক্রান্ত অভিনেত্রী - West Bengal News 24

অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সেলুলাইটিসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। প্রথমে জেনারেল ওয়ার্ডে ভর্তি করা হলেও পরে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয় তাঁকে। দু’পা জুড়ে বের হয় র‍্যাশ। তবে হাসপাতাল সূত্রে খবর, আগের থেকে অনেকটাই ভাল আছেন তিনি।

অভিনেত্রীর শারীরিক অবস্থা এই মুহূর্তে কেমন তা জানতে যোগাযোগ করলে মেয়ে মিমি ভট্টাচার্য বলেন, “আগের থেকে মা ভাল আছেন। অসুস্থ ছিলেন। বয়সটা তো অনেক। প্রায় ৮১। তাই আমরা বাড়িতে না রেখে হাসপাতালে ভর্তি করি। তবে দ্রুত উন্নতি হয়েছে। সব ঠিক থাকলে আগামী কাল ছেড়ে দেওয়া হবে।” হাসপাতাল থেকে ছাড়া পেলেও বেশ কিছু দিন কড়া নিয়মের মধ্যেই থাকতে হবে। মেয়ে জানিয়েছেন, শারীরিক দুর্বলতা কাটতে সময় লাগবে।

প্রসঙ্গত, গত বছর মে মাস নাগাদও অসুস্থ হয়ে পড়েন মাধবী। তড়িঘড়ি ভর্তি করতে হয় হাসপাতালে। শরীরে রক্তাল্পতা দেখা দেয়। বেড়ে যায় রক্তে শর্করার পরিমাণও। সে সময় মেয়ে বলেছিলেন, “আমি আসলে একটু আগে থেকেই ভর্তি করি মা’কে সবসময়। প্যারামিটারগুলো সবসময় মেপে রাখি। যে মুহূর্তে মা বলল শরীর ভাল লাগছে না, আমি ডাক্তারকে জানাই, আর ডাক্তারও সঙ্গে সঙ্গে মা’কে হাসপাতালে ভর্তি করতে বলে।

আমিও আর দেরি করিনি।” যদিও এর পর দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। ভক্তদের দুশ্চিন্তাও কাটে। তবে ফের তিনি অসুস্থ। আপাতত তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরুন, এমনটাই চান সকলে। করোনা কালে শুটিং থেকে বিরতি নিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। কিন্তু ফের তিনি কাজে ফেরেন। কাজ করেন ধারাবাহিকে। দেখা যায় মিউজিক ভিডিয়োতেও।

আরও পড়ুন ::

Back to top button