টলিউড

চলে গিয়েছিলেন দক্ষিণ কলকাতার শপিং মলে, ব্যস্ত শিডিউল থেকে ছুটি মিলতেই মুভি ডেটে কাঞ্চন-শ্রীময়ী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Sreemoyee Chattoraj & Kanchan Mullick : চলে গিয়েছিলেন দক্ষিণ কলকাতার শপিং মলে, ব্যস্ত শিডিউল থেকে ছুটি মিলতেই মুভি ডেটে কাঞ্চন-শ্রীময়ী - West Bengal News 24

রবিবার ধারাবাহিকের ব্যস্ত শিডিউল থেকে ছুটি মিলতেই অভিনেত্রী শ্রীময়ী চলে গিয়েছিলেন বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে মুভি ডেটে। দক্ষিণ কলকাতার এক শপিং মলে দু’জনে মিলে দেখে ফেললেন শিবপ্রসাদ-নন্দিতা জুটির ছবি রক্তবীজ। ওই ছবিতে আবার অভিনয় করেছেন কাঞ্চন নিজেও। সেই ছবি শেয়ার করে শ্রীময়ী।

ছবিতে কাঞ্চন মল্লিক অভিনয় করেছেন নিত্যানন্দ পতিতুন্ডি নামে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। তাঁর অভিনয় দর্শকদের বেশ ভাল লেগেছে। শুধু তাঁর অভিনয়ই নয় বক্স অফিসেও বেশ ভালই পারফর্ম করেছে এই ছবি।

কাঞ্চন ও শ্রীময়ী সম্পর্ক ঠিক কোন খাতে এগোচ্ছে তা নিয়ে আমজনতার কৌতূহলের সীমা নেই। কিছু দিন আগে পুজোর দিনেও ম্যাচিং পোশাকে ছবি দিয়েছিলেন দু’জনে। আবার শিক্ষক দিবসের দিন কাঞ্চনকে নিজের ‘শিক্ষক, ফিলোজফার ও গাইড’ বলে উল্লেখও করেছিলেন শ্রীময়ী।

 

View this post on Instagram

 

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

শুধু কি তাই ? তাঁদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হতেই কাঞ্চনকে নিয়ে এক আবেগমাখা পোস্টও করেছিলেন তিনি। লিখেছিলেন, “২০১২ থেকে ২০২৩, আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল আজ, আজ এই বিশেষ দিনে একটাই কথা বলতে চাই আমাদের এই বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে। বন্ধন হোক মানবিকতার, ঐক্য হোক অটুট।”

আরও পড়ুন ::

Back to top button