বলিউড

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শ্রেয়স তলপড়ে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Shreyas Talpade : হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শ্রেয়স তলপড়ে - West Bengal News 24
বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে

বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে বৃহস্পতিবার রাতে হৃদরোগে আক্রান্ত হন। মুম্বইয়ের আন্ধেরি অঞ্চলের এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসকের কড়া নজরে রয়েছেন।

খবরের সূত্র অনুসারে, বৃহস্পতিবার সারাদিন শ্রেয়স অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির শুটিং করছিলেন। শুটিংয়ের প্রথম দিকে তিনি সুস্থই ছিলেন। তবে বেলা গড়াতেই অসুস্থতা অনুভব করেন। প্রথমে তিনি এটিকে শুটিং ক্লান্তির কারণে মনে করেছিলেন। তবে বাড়ি ফেরার পর তিনি অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রীকেও তিনি এটি জানান। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

শ্রেয়স তলপড়ে একজন জনপ্রিয় বলিউড অভিনেতা। তিনি ‘ডোর’, ‘ইকবাল’, ‘ক্যারিশমা কা তুফান’, ‘চাঁদনী চক 56-57’, ‘ভগবান দাদচাঁদ’, ‘সইফুল’, ‘গোলমাল’, ‘আলাদিন’, ‘ওয়েলকাম’, ‘ওয়েলকাম টু ওয়েলকাম’, ‘ওয়েলকাম ব্যাক’ ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন। তিনি মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও সমান জনপ্রিয়।

শ্রেয়স তলপড়ের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবরে তাঁর ভক্তদের মাঝে উদ্বেগ ছড়িয়ে পড়ে। তাঁর সুস্থতা কামনা করে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। তাঁর স্ত্রী মিতা তলপড়েও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানান, শ্রেয়স বর্তমানে সুস্থ আছেন এবং চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন।

আরও পড়ুন ::

Back to top button