টলিউড

তিনি কাঞ্চনের ‘মাল’ – বিয়ের পর একি কথা বললেন শ্রীময়ী ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Kanchan Mullick তিনি কাঞ্চনের ‘মাল’ – বিয়ের পর একি কথা বললেন শ্রীময়ী ? - West Bengal News 24

৫৩ বছর বয়সি কাঞ্চনের চর্চিত প্রেমিকা হিসেবে লাইমলাইটে চলে এসেছিলেন শ্রীময়ী। উত্তর কলকাতার একান্নবর্তী পরিবারে বেড়ে-ওঠা মেয়েটা শুরু থেকেই ট্রোলিংয়ের শিকার হয়েছেন খুব। একে বয়সে দ্বিগুণ এক পুরুষের সঙ্গে সম্পর্ক, হৃদ্যতা বাড়ার সময় কাঞ্চন আবার বিবাহিত, এক সন্তানের পিতা।

বাঙালির প্রেম দিবস সরস্বতী পুজো এবং প্রেম দিবস অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’তে নিজের ভালবাসাকে আপন করতে পেরেছেন ২৬ বছরের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তাঁর সঙ্গে অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের সম্পর্কের গুঞ্জন শোনা যেত অনেকগুলো বছর ধরেই।

এখানেই থেমে থাকেননি শ্রীময়ী। তিনি আরও বলেছেন, “আমাকে কাঞ্চনের ‘মাল’ বলা হত… আরও বলা হত যে, কাঞ্চন মল্লিক বিধায়ক বলে, ওর পয়সার জন্য মিশছি।” কাঞ্চনকে তিনি ‘সিঁড়ি ধরে ব্যবহার’ করেছেন বলেও গঞ্জনা শুনতে হয় তাঁকে, সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন শ্রীময়ী।

তাঁকে বলতে শোনা যায়, “তখনও আমরা জানতাম, আমরা ঠিক। যাঁরা আমাদের শুভাকাঙ্খী তাঁরাও আমাদের সাহস জুগিয়ে বলেছিলেন, দুনিয়াকে নিয়ে ভাববি না তোরা।”

“আমি কোনওদিনও প্রেম দিবস পালন করিনি ছোট থেকে। এইবার আমাকে বাগদেবী আশীর্বাদ করেছেন বলে ভালবাসার মানুষটাকে নিজের করে পেয়েছি। আমার ইন্ডাস্ট্রিতে কাজ করা শুরুই কাঞ্চনের সঙ্গে।

১০-১২ বছর কাঞ্চনের সঙ্গে মিশে বুঝেছি ও কাউকে পিছন থেকে ছুরি বসাবে না। প্রথমে ভাবিওনি আমরা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ব। লোক বলে-বলে আমাদের প্রেমটা করিয়ে দিয়েছে। তবে আমি কাঞ্চনকে বন্ধু-স্বামী-প্রেমিক হিসেবে পেয়ে ভীষণ ভাগ্যবতী। প্রচুর ডিপ্রেশনে ছিলাম।”

আরও পড়ুন ::

Back to top button