বিনোদন

করোনা মোকাবিলায় প্রত্যেক ভারতবাসী প্রধানমন্ত্রীর তহবিলে ১০০ টাকা দিন : আশা ভোঁসলের

করোনা মোকাবিলায় প্রত্যেক ভারতবাসী প্রধানমন্ত্রীর তহবিলে ১০০ টাকা দিন : আশা ভোঁসলের

করোনা মোকাবিলায় ইতিমধ্যেই একটি তহবিলের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। খেলার দুনিয়ার তারকা থেকে বলিউড সেলিব্রিটি এবং রাজনৈতিক ব্যক্তিত্ব ও শিল্পপতি নরেন্দ্র মোদীর এই তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন অনেকেই।

এবার সেই তহবিলেই সমস্ত ভারতবাসীকে অন্তত ১০০ টাকা করে দান করার আবেদন জানালেন বর্ষীয়ান গায়িকা আশা ভোঁসলে। সম্প্রতি আশা বলেছেন, ‘আমরা কি ১০০ টাকার শক্তি জানি? ১৩০ কোটি ভারতবাসীর প্রত্যেকে যদি মোদীজির তহবিলে ১০০ টাকা করে দান করেন তাহলে মোট হয় ১৩ হাজার কোটি টাকা। এই অর্থ নিঃসন্দেহে করোনাভাইরাসের মোকাবিলায় কাজে আসবে। হয়তো বহু মানুষের জীবন বেঁচে যাবেন। তাই এগিয়ে আসুন।’ ভারতে গত ২৪ ঘণ্টায় ৭০৪ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী ৬ এপ্রিল, সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৪২৮১।

কোভিড ১৯ সংক্রমণে দেশে মৃতের সংখ্যা ১০০ ছাড়িয়েছে। এখনও পর্যন্ত ভারতে ১১১ জনের মৃত্যু হয়েছে। তবে এর মধ্যেই সুস্থ হয়ে উঠেছেন ৩১৯ জন। অর্থাত্‍ এই মুহূর্তে ভারতে কোভিড ১৯ অ্যাক্টিভ কেসের সংখ্যা ৩৮৫১। সংক্রমণ রুখতে ১২ দিনের জন্য দেশজুড়ে চলছে লকডাউন। ইতিমধ্যেই করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। এই তালিকায় রয়েছেন ক্রীড়া জগতের বহু তারকা।

শচীন তেন্ডুলকর, রোহির শর্মা, সুরেশ রায়না, গৌতম গম্ভীর, পিভি সিন্ধু ও আরও অনেকেই করোনা মোকাবিলায় নিজেদের রাজ্য সরকার এবং প্রধানমন্ত্রীর তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন।

আরও পড়ুন ::

Back to top button