ঝাড়গ্রাম

সচেতনার গান বাজিয়ে, সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্রদের খাদ্যসামগ্রী বিলি করল ঝাড়গ্রাম জেলা পুলিশ

সচেতনার গান বাজিয়ে, সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্রদের খাদ্যসামগ্রী বিলি করল ঝাড়গ্রাম জেলা পুলিশ

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: ‘করোনা মোকাবিলায় মানুষের পাশে’ ঝাড়গ্রাম জেলা পুলিশও। প্রতিদিনই জেলার প্রান্তিক এলাকার মানুষের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন পুলিশকর্মীরা।

বৃহস্পতিবার ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে জেলার বেলিয়াবেড়া থানা এলাকার জগন্নাথপুর গ্রামের একশোটি দরিদ্র আদিবাসী পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হল। লকডাউনের ফলে সমস্যায় পড়া মানুষজনের পাশে এভাবেই দাঁড়িয়েছে পুলিশ। জেলা পুলিশের ‘করোনা মোকাবিলায় মানুষের পাশে’ কর্মসূচিতে একেবারে আক্ষরিক অর্থে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণসামগ্রী বিলি করা হল।

ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার আমিতকুমার ভরত রাঠোর জানালেন, করনো নিয়ে অযথা আতঙ্কিত না হয়ে সবাই নিরাপদে সুস্থ ভাবে থাকুন, গুজব ছড়াবেন না। গুজবে কান দেবেন না। এদিন খাদ্যসামগ্রী বিলির সময়ে পুলিশের উদ্যোগে সচেতনতামূলক গান বাজানো হয়। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সার-সার টেবিলে খাদ্যসামগ্রী সাজানো ছিল। প্রত্যেক উপভোক্তা নিজেরাই টেবিল থেকে খাদ্যসামগ্রী তুলে নেন।

প্রতি টেবিলে সামাজিক দূরত্ব বোঝায় রেখে হাত জোড় করে দাঁড়িয়ে ছিলেন পুলিশ কর্মীরা। ছিলেন মহিলা পুলিশ কর্মীও। জেলা পুলিশ সুপার অমিতকুমার ভরত রাঠৌর বলেন, ‘‘জেলার প্রতিটি থানায় প্রান্তিক মানুষের কাছে পুলিশের পক্ষ থেকে পরিষেবা পৌঁছে দেওয়া হচ্ছে।’’

আরও পড়ুন ::

Back to top button