কলকাতা

আম্ফানের পর কোথায় কোথায় স্বাভাবিক হল বিদ্যুত্‍ পরিষেবা? জেনে নিন

আম্ফানের পর কোথায় কোথায় স্বাভাবিক হল বিদ্যুত্‍ পরিষেবা? জেনে নিন

 

ওয়েবডেস্ক : কলকাতা, ২৪ মে: CESC-র পর এবার রাজ্য বিদ্যুত্‍ বণ্টন নিগমের (WBSEDCL) অনেক এলাকায় বিদ্যুত্‍ পরিষেবা (Electricity Supply) স্বাভাবিক হয়েছে জানাল রাজ্য সরকার। রাজ্য স্বরাষ্ট্র দপ্তর (Department of Home) জানিয়েছে, নদিয়া এবং পূর্ব মেদিনীপুরের অধিকাংশ এলাকাতেই ফিরেছে বিদ্যুত্‍।

অধিকাংশ পানীয় জল সরবরাহের প্ল্যান্টে বিদ্যুত্‍ ফিরেছে। অধিকাংশ হাসপাতালেও বিদ্যুত্‍ ফিরেছে, জানিয়েছে পশ্চিমবঙ্গ বিদ্যুত্‍ বণ্টন সংস্থা। অধিকাংশ সেচ দফতরের পাম্পিং স্টেশন চালু হয়েছে। ট্যুইট করে জানাল স্বরাষ্ট্র দফতর।

রাজ্য বিদ্যুত্‍ নিগমের পক্ষ থেকে স্বরাষ্ট্র দপ্তরকে জানানো হয়েছে, গড়িয়া, বাঁশদ্রোণী, কেষ্টপুর, বাগুইআটি,বারাসত, গড়িয়া, সল্টলেক, নিউটাউন, তমলুক, এগরা, কাঁথি, কৃষ্ণনগর, শান্তিপুর, গয়েশপুর, কল্যাণী এবংরানাঘাটে বিদ্যুত্‍ পরিষেবা স্বাভাবিক করা হয়েছে।

স্বরাষ্ট্র দপ্তর জানিয়েছে, “বিদ্যুত্‍‍ ও জরুরি পরিষেবা স্বাভাবিক করতে আপ্রাণ চেষ্টা চালানো হচ্ছে। CESC ও রাজ্য বিদ্যুত্‍ বন্টন সংস্থাকে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে দিনরাত এক করে কাজ চলছে। সেনা-NDRF-র সহায়তায় গাছ সরানো হচ্ছে।”

সুত্র: লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button