ঝাড়গ্রাম

ঝাড়গ্রামে কলেজ পড়ুয়াদের ডিম, সয়াবিন, ভিটামিন ক্যাপসুল দিল টিএমসিপি

ঝাড়গ্রামে কলেজ পড়ুয়াদের ডিম, সয়াবিন, ভিটামিন ক্যাপসুল দিল টিএমসিপি

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম রাজ কলেজের দুঃস্থ ছাত্রছাত্রীদের ডিম, সয়াবিন ও ভিটামিন ক্যাপসুল বিলি করল টিএমসিপি। বৃহস্পতিবার টিএমসিপি-র ঝাড়গ্রাম শহর কমিটির উদ্যোগে কলেজের সামনে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিলি করা হল।

পড়ুয়াদের হাতে ডিম, সয়াবিন ও মাল্টি ভিটামিন ক্যাপসুল তুলে দেন টিএমসিপি-র রাজ্য সম্পাদক আর্য ঘোষ, ঝাড়গ্রাম শহর টিএমসিপি-র সভাপতি দেবনাথ দে সহ সংগঠনের নেতা-কর্মীরা। করোনা পরিস্থিতিতে তৃণমূল ও দলের শাখা সংগঠনগুলির উদ্যোগে গরিব মানুষজনকে সাহায্য করার নান কর্মসূচি হচ্ছে। তবে এই প্রথম ভিটামিন ক্যাপসুল বিলি করা হল।

আর্য জানালেন, ছাত্রছাত্রীদের পুষ্টির কথা ভেবে এদিন ডিম, সয়াবিন ও ভিটামিন ক্যাপসুল বিলি করা হয়েছে। ক্যাপসুলটির পার্শ্বপ্রতিক্রিয়া নেই। ফলে যে কেউ খেতে পারেন। বুধাবার গেরুয়া ছাত্র সংগঠন এবিভিপি শিক্ষাক্ষেত্রে নানা দাবি নিয়ে জেলার কলেজগুলির সামনে প্রতীকী অবস্থান-বিক্ষোভ করেছিল। পরদিনই টিএমসিপি-র এই কর্মসূচি কী এবিভিপি-র পাল্টা জবাব? টিএমসিপি নেতৃত্বের বক্তব্য, এবিভিপি-র সঙ্গে ছাত্রছাত্রীরা নেই। ওরা পড়ুয়াদের স্বার্থে কিছু করেনি। টিএমসিপি-র এটা ঘোষিত কর্মসূচি ছিল। তবে জানা যাচ্ছে, এই কর্মসূচিটির মূল পরিকল্পনায় ছিলেন আর্য ঘোষ।

আরও পড়ুন ::

Back to top button