বলিউড

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেতা ফারাজ খান

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেতা ফারাজ খান
অভিনেতা ফারাজ খান

 

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নব্বই দশকের জনপ্রিয় বলিউড অভিনেতা ফারাজ খান। বর্তমানে ভারতের বেঙ্গালুরুর একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি। মুম্বাই মিরর এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গত এক বছর ধরে কাশি ও বুকের সংক্রমণে ভুগছেন ফারাজ খান। তার চিকিৎসার জন্য ২৫ লাখ রুপি প্রয়োজন। কিন্তু এত অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। এজন্য ফারাজ খানের ছোট ভাই টেলিভিশন অভিনেতা ফাহমান খান তহবিল সংগ্রহের কাজ শুরু করেছেন।

ফাহমান খান বলেন—সম্প্রতি ভাইয়ের শারীরিক অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করি। গত পাঁচদিন ভাইকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল। চিকিৎসকরা বলেছিলেন—ফারাজ খানের বেঁচে থাকার সম্ভাবনা ৫০%। ভাই এখন চিকিৎসায় সাড়া দিচ্ছেন। কিন্তু এখনো তার জ্ঞান ফিরেনি।

আরও পড়ুন : সবাইকে বোকা বানিয়েছি, আমি প্রেগন্যান্ট

অর্থ সংকটের কথা জানিয়ে ফাহমান খান বলেন—আমাদের সঞ্চিত অর্থের বেশি অংশ ভাইয়ের চিকিৎসার জন্য এরই মধ্যে ব্যয় করেছি। এখন বুঝতেছি না হাসপাতালে চিকিৎসা খরচ কীভাবে মিটাবো!

এদিকে অভিনেত্রী পূজা ভাট বুধবার (১৪ অক্টোবর) দুপুরে টুইটারে একটি পোস্ট দিয়ে লিখেছেন—যদি সম্ভব হয় পোস্টটি শেয়ার করুন এবং সহযোগিতা করুন।

ফারাজ খান বলিউড অভিনেতা ইউসুফ খানের পুত্র। ১৯৯৬ সালে ‘ফারেব’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় ফারাজ খানের। এরপর ‘পৃথিবী’, ‘লাভ স্টোরি’, ‘মেহেন্দি’, ‘দুলহান বানাও মেরি তেরি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

 

আরও পড়ুন ::

Back to top button